২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
টিকাটুলির রাজধানী সুপার মার্কেটের আগুনের সূত্রপাত

টিকাটুলির রাজধানী সুপার মার্কেটের আগুনের সূত্রপাত

অনলাইন ডেস্ক::ঢাকা : টিকাটুলির রাজধানী সুপার মার্কেটের দ্বিতীয় তলার ২৩ নম্বর ফোমের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে। প্রত্যক্ষদর্শী মার্কেটের নীচতলার ফাস্টফুডের দোকানের কর্মচারী নাজমুল হোসেন এ কথা জানান।

তিনি বলেন, শেষ বিকাল ৫টা ১৫ মিনিটে মার্কেটের দুই তলার ২৩ নম্বর দোকানে আগুন লাগে। পরে আগুন ছড়িয়ে পড়ে। এরপর প্রায় শতাধিক দোকানে আগুন ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এর আগে বুধবার (২০ নভেম্বর) বিকাল ৫টায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

টিকাটুলির রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। দেড় ঘণ্টার চেষ্টায় ২৫ ইউনিটের মাধ্যমে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

বুধবার বিকাল ৫টায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণের বিষয়টি নিশ্চিত করেন ফায়ার সার্ভিসের উপ পরিচালক দেবাশীস বর্ধন।

মার্কেটের দ্বিতীয় তলায় আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019