১৯ মে ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগে ১০ লাখ টাকার আর্থিক অনুদান বিতরণ

খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগে ১০ লাখ টাকার আর্থিক অনুদান বিতরণ

মোবারক হোসেন, খাগড়াছড়ি: অসহায়, ক্ষতিগ্রস্থ, অসুস্থ ও শিক্ষার্থীদের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ। ১৩ নভেম্বর বুধবার সকালে খাগড়াছড়ি জেলা পরিষদ হলরুমে এ চেক রিবতণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। এতে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা টিটন খীসা, সদস্য শতরূপা চাকমা প্রমূখ।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি কংজরী চৌধুরী বলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সব সময় অসহায়, দুস্থ ও ক্ষতিগ্রস্থ ও শিক্ষার্থীদের সাথে ছিল থাকবে। এ অনুদান আপনাদের প্রয়োজনে চাহিদা অনুসারে কিছুই না। তারপরও আপনাদের পাশে থেকে খাগড়াছড়ি জেলা পরিষদের সাহার্য্যে হাত সব সময় প্রসারিত ছিল। আগামীতেও থাকবে।

এ সময় তিনি আরো বলেন, পার্বত্য জেলাবাসীর যে কোন সংঙ্কট,অগ্নিকাÐ,দুর্যোগসহ আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষে কাজ করতে এ পরিষদ অজ্ঞিকারাবদ্ধ। বর্তমান সরকার পার্বত্য জেলা পরিষদের মাধ্যমে সাধারন মানুষের আর্থ-সামাজিক উন্নয়নসহ তাদের ভাগ্যন্নোয়নের মাধ্যমে সাবলম্বি করে তুলতে কাজ করে যাচ্ছে বলে তিনি জানান। তাই জেলাবাসীর পাশে পার্বত্য জেলা পরিষদ সুখে-দু:খে পাশে থেকে কাজ করে যাবে বলে তিনি মন্তব্য করেন।

এ অনুষ্ঠানে আর্থিক সাহায্যের জন্য আবেদনকারী খাগড়াছড়ি জেলা মোট ৬০ জনের হাতে প্রধান অতিথি অনুদানের চেক তুলে দেন। আর্থিক সহায়তার জন্য জরুরী চিকিৎসা,দুর্যোগে ক্ষতিগ্রস্থ,অসহায় দুস্থ ও শিক্ষার্থীদের মাঝে মোট ১০ লক্ষ ৫ হাজার টাকা আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019