২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
বুলবুলে ক্ষতিগ্রস্থ স্থান পরিদর্শন করেছেন (মন্ত্রী) আবুল হাসানাত আব্দুল্লাহ । আজকের ক্রাইম নিউজ

বুলবুলে ক্ষতিগ্রস্থ স্থান পরিদর্শন করেছেন (মন্ত্রী) আবুল হাসানাত আব্দুল্লাহ । আজকের ক্রাইম নিউজ

নিউজ ডেস্ক::ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থ গৌরনদী উপজেলার বিভিন্ন স্থান পরিদর্শন করেছেন পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী) আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি।

আজ মঙ্গলবার মন্ত্রী গৌরনদীর কুড়ির চর, মিয়ার চর নদী ভাঙ্গণ পরিদর্শন করেন এবং বণ্যায় ক্ষতিগ্রস্থদের দ্রুত সহযোগীতার আশ্বাস দেয়।

এসময় গৌরনদী উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, পৌর মেয়র, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019