২৯ মার্চ ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহার, ভাই-বোন আটক বরিশালে ঝুলন্ত মরদেহ উদ্ধারের দুই মাস পর সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা বরিশালে মাননীয় নির্বাচন কমিশনার মহোদয়ের সাথে বিএমপি কমিশনার এর সৌজন্য সাক্ষাৎ গভীর রাতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম
বরিশাল নগরের রুপাতলী এলাকায় একটি নালা থেকে শাজাহান মৃধা (৭০) নামে এক বৃদ্ধর মরদেহ উদ্ধার । আজকের ক্রাইম নিউজ

বরিশাল নগরের রুপাতলী এলাকায় একটি নালা থেকে শাজাহান মৃধা (৭০) নামে এক বৃদ্ধর মরদেহ উদ্ধার । আজকের ক্রাইম নিউজ

বরিশাল নগরের রুপাতলী এলাকায় একটি নালা থেকে শাজাহান মৃধা (৭০) নামে এক বৃদ্ধর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার (০৮ নভেম্বর) সকাল ১০ টায় ওই এলাকার সোনাগাঁও টেক্সটাইল মিলের সামনের নালা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত শাজাহান মৃধা বরিশাল সদর উপজেলার চরআইচা গ্রামের মৃধাবাড়ির মৃত খালেক মৃধার ছেলে।

মৃতের ছেলে সেন্টু জানান, তার বাবা বৃহষ্পতিবার বাড়ি থেকে বরিশাল নগরের রুপাতলী এলাকায় স্বজন মুকুল বেগমের বাড়িতে বেড়াতে আসেন। এরপর আজ সকালে তার মরদেহ উদ্ধার হয়।

স্বজন দ্বীন ইসলাম জানান, রাতে মুকুল বেগমের বাড়িতে খাওয়া দাওয়া শেষে শাজাহান মৃধাকে তিনি শহীদ আব্দুর রব সেরনিয়াত সেতুর ঢালে রাস্তা পার করে দেন। এরপর তিনি বাড়ি যাওয়ার কথা থাকলেও সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম-পিপিএম জানান, শাজাহান মৃধা এমনিতে কিছু করতেন না। বৃহষ্পতিবার নগরের রুপাতলী শহীদ আব্দুর রব সেরনিয়াত সেতু সংলগ্ন এলাকায় ধর্ম মেয়ে মুকুলের বাড়িতে আসেন। সেখানে খাওয়া দাওয়া শেষে তিনি নিজ বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বের হন।

তিনি জানান, শাজাহান মৃধার পায়ে সমস্যা রয়েছে বলে স্বজনরা জানিয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, কোন কারনে শাজাহান মৃধা টেক্টটাইল সংলগ্ন ওই নালার কাছে যান তিনি এবং সেখানে পরে গেলে আর উঠতে পারেননি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019