শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
কাদের মির্জার বিরুদ্ধে আদালতে যুবলীগ নেতার মামলা! আজকের ক্রাইম-নিউজ যশোরের পুলিশ সুপারকে ডিএমপিতে বদলি। আজকের ক্রাইম-নিউজ বরিশালে সড়ক দুর্ঘটনায় বিচারকসহ আহত ৬। আজকের ক্রাইম-নিউজ ইরাকের রাজধানীতে আত্মঘাতী বোমাহামলা: নিহতের সংখ্যা বেড়ে ৩২। আজকের ক্রাইম-নিউজ ইউপি নির্বাচনে আগৈলঝাড়ায় নৌকা প্রতীক চেয়েছেন ৬৮জন প্রার্থী। আজকের ক্রাইম-নিউজ স্ত্রীকে মারধর করায় স্থানীয়রা পুলিশে দিল স্বামীকে। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় নৌকার মাঝি হতে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসেন মোল্লা। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় বাইশারীতে নৌকার কান্ডারী হতে মনোনয়ন ফরম জমা দিলেন মাহতাব ফকির। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় নৌকার কান্ডারী হতে মনোনয়ন ফরম জমা দিলেন পরিতোষ গাইন। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠিতে উপজেলা পর্যায়ের সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ শুরু। আজকের ক্রাইম-নিউজ
রংপুরে ৩৭০ পিস ইয়াবাসহ সাদ্দাম হোসেন নামে এক পুলিশ কনেস্টবল আটক করেছে পুলিশ। আজকের ক্রাইম নিউজ ডট কম

রংপুরে ৩৭০ পিস ইয়াবাসহ সাদ্দাম হোসেন নামে এক পুলিশ কনেস্টবল আটক করেছে পুলিশ। আজকের ক্রাইম নিউজ ডট কম

অনলাইন ডেস্ক ::
রংপুরে ৩৭০ পিস ইয়াবাসহ সাদ্দাম হোসেন নামে এক পুলিশ কনেস্টবল ও তার সহযোগী রফিকুল ইসলামকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার সদ্যপুস্করনী ইউনিয়নের পালিচড়াহাট থেকে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পালিচড়াহাট এলাকায় অভিযান পরিচালনা করে ৩৭০পিস ইয়াবাসহ হাতেনাতে সাদ্দাম হোসেন ও তার সহযোগী রফিকুল ইসলাম মিলনকে আটক করা হয়। তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। আটক দুইজনই বদরগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের বাসিন্দা।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, সাদ্দাম হোসেন রংপুর মেট্রোপলিটন পুলিশের (আরপিএমপি) কনেস্টবল পদে চাকরি করছেন। তিনি পুলিশ লাইন্সে ক্যান্টিন দেখাশুনার দায়িত্বে রয়েছেন।

আটকদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলাসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে জানিয়ে ওসি সাজেদুল ইসলাম বলেন, তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে কে পুলিশে চাকরি করে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English