১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন
বরিশালে র‌্যাব-৮ এর অভিযানে ০১ জন জেএমবি সদস্যকে গ্রেফতার করা হয়েছে। আজকের ক্রাইম নিউজ ডট কম

বরিশালে র‌্যাব-৮ এর অভিযানে ০১ জন জেএমবি সদস্যকে গ্রেফতার করা হয়েছে। আজকের ক্রাইম নিউজ ডট কম

বরিশালে র‌্যাব-৮ এর অভিযানে ২২ অক্টোবর ২০১৯ তারিখে জেলার মেহেন্দীগঞ্জ থানা এলাকা থেকে ০১ জন জেএমবি সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে বিভিন্ন ধরনের উগ্রপন্থী বই এবং লিফলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মোঃ তরিকুল ইসলাম মিসকাত (২৩)কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে সে জেএমবি’র দাওয়াতী শাখার একজন সদস্য। সে মেহেন্দীগঞ্জ থেকে ২০১২ ও ২০১৪ সালে এস.এস.সি এবং এইচ.এস.সি পাশ করেন। তিনি ২০১৪ সালে বরিশাল শহরের স্থানীয় কলেজে অনার্সে ভর্তি হন। বরিশালে পড়াশুনা চলাকালীন সময়ে তিনি কতিপয় উগ্রপন্থী লোকের সাথে মেলামেশা শুরু করেন এবং তাদের কর্মকান্ডে অনুপ্রানিত হন। মূলত উগ্রপন্থী মতবাদ দেশজুড়ে ছড়িয়ে দেওয়ার জন্য উগ্রপন্থী সদস্যের সাথে গোপনে বিভিন্ন মিটিং এ সক্রিয় অংশগ্রহন করেন। সে দাওয়াতি কাজ পরিচালনার জন্য বরিশালের বিভিন্ন স্থানে গমন করে ও বর্তমানে সে উগ্রপন্থী কর্মকান্ড নতুনভাবে গুছিয়ে আনতে পরিকল্পনা মোতাবেক কাজ করে আসছে।

গ্রেফতারকৃত মোঃ তরিকুল ইসলাম মিসকাত (২৩) এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।তার অন্যান্য সহযোগীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব-৮ তৎপর রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019