১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ
পিরোজপুরের তিন বছরের শিশুকে নয় বছরের এক শিশু ধর্ষণ করেছে। আজকের ক্রাইম নিউজ ডট কম

পিরোজপুরের তিন বছরের শিশুকে নয় বছরের এক শিশু ধর্ষণ করেছে। আজকের ক্রাইম নিউজ ডট কম

নিউজ ডেক্স::
পিরোজপুরের নাজিরপুর উপজেলায় তিন বছরের শিশুকে নয় বছরের এক শিশু ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত শিশুটি চতুর্থ শ্রেণিতে পড়ে।

নাজিরপুর উপজেলার শাঁখারিকাঠি ইউনিয়নের বুড়িখালী গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার সকালে ধর্ষণের শিকার শিশুকে চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত শিশুটি উপজেলার মাটিভাঙা ইউনিয়নের উত্তর বানিয়ারী গ্রামের জনৈক ব্যক্তির ছেলে। মায়ের সঙ্গে বুড়িখালী গ্রামের নানার বাড়িতে বসবাস করে শিশুটি।

ধর্ষণের শিকার শিশুর মায়ের ভাষ্য, মঙ্গলবার বিকেলে স্থানীয় দীঘিরজান বাজারে যাই আমি। এই সুযোগে প্রতিবেশী ওই শিশুটি ঘরে ঢুকে আমার মেয়েকে ধর্ষণ করে। বাড়িতে ফিরে মেয়েকে কান্না করতে দেখে জানতে চাইলে ঘটনা জানায়। সেই সঙ্গে মেয়েটির গোপনাঙ্গ থেকে রক্ত বের হতে দেখা যায়।

তিনি বলেন, গুরুতর অবস্থায় বুধবার সকালে মেয়েকে চিকিৎসার জন্য নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠান চিকিৎসক।

নাজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম মুনির বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক হাসপাতালে যাই। ধর্ষণের শিকার শিশুটির চিকিৎসার খোঁজখবর নিয়েছি। অভিযুক্ত শিশুটির বয়স নয় বছর। তাকে আটক করা হবে। তার বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019