২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৯ অপরাহ্ন, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, রবিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে বীর মুক্তিযোদ্ধার গম চাষে নজর কেড়েছে তরুণ উদ্যোক্তাদের বাবুগঞ্জে আশার পক্ষ থেকে চিৎিসা সহায়তা প্রদান এসিল্যান্ড পরিচয়ে ব্যবসায়ীদের কাছে টাকা দাবি বরিশালে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত রাষ্ট্রীয় পদক পাচ্ছেন কেএমপি’র তিন পুলিশ কর্মকর্তা ফেসবুকে ‘বলার ছিল অনেক কিছু’ লিখে ফাঁস দিল এসএসসি পরীক্ষার্থী বানারীপাড়ায় অবসরপ্রাপ্ত পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তা আব্দুল মতিন চৌধুরীর ইন্তেকাল বানারীপাড়ায় বন্দর মডেল স্কুলে তিনদিন ব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিক্ষক-কর্মচারী কো-অপরেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ১৭তম বার্ষিক সাধারণ সভা আগৈলঝাড়ায় অনুষ্ঠিত মুজিব”একটি জাতির রুপকার প্রদর্শিত হলো বরিশালের গৌরনদী
একজন দক্ষ ও অত্যন্ত পরিশ্রমী পুলিশ অফিসার সার্জেন্ট নিজাম

একজন দক্ষ ও অত্যন্ত পরিশ্রমী পুলিশ অফিসার সার্জেন্ট নিজাম

অনলাইন ডেস্ক :: সার্জেন্ট মোঃ নিজাম হোসেন ২৯ শে জুলাই ২০১০ ইং সালে বাংলাদেশ পুলিশে সার্জেন্ট হিসাবে যোগদান করেন। ৬ মাস প্রশিক্ষন শেষ করে ৪ই ফেব্রæয়ারী ২০১১ সালে ট্রাফিক পূর্ব বিভাগ ডিএমপি ঢাকায় যোগদান করেন। চাকুরীতে যোগদান করার পর থেকেই সৎ, দক্ষ ও অত্যন্ত পরিশ্রমের সহিত তার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেন আসছেন।

তিনি ডিএমপিতে কর্মরত অবস্থায় ভাল কাজের জন্য একাধিকবার ডিএমপি কমিশনারের কাছ থেকে সেরা সার্জেন্টের পুরস্কার পান এবং মাসিক কল্যান সভায় অসংখ্যবার ট্রাফিক পূর্ব বিভাগ ডিএমপি ঢাকা থেকে সেরা সার্জেন্টের পুরস্কার পান। তাছাড়া চোরসহ চোরাই গাড়ি একাধিক বার আটকসহ অনেক ছিনতাইকারী এবং মাদক দ্রব্য উদ্ধার করার কারনে একাধিকবার ট্রাফিক পূব বিভাগ থেকে বিশেষ পুরস্কার লাভ করেন।

ডিএমপিতে একাধিবার সেরা সার্জেন্ট পুরস্কার পাওয়ায় রোটারী ক্লাব ধানমন্ডি ঢাকা ২০১৬ এর আর্থিক পুরস্কার এবং সার্টিফিকেট প্রদান করেন। ট্রাফিক পূর্ব বিভাগ থাকাকালীন অবস্থায় প্রধানমন্ত্রীর এ্যাডভান্স পাইলটের মত গুরুত্বপূর্ন দায়িত্ব দক্ষতার সাথে পালন করেন।

সার্জেন্ট মোঃ নিজাম হোসেন জানুয়ারী ২০১৮ সালে বিএমপি বরিশাল এ ট্রাফিক বিভাগে যোগদান করেন। ট্রাফিক বিভাগে যোগদানের পর থেকে তার উপর অর্পিত দায়িত্ব অত্যন্ত দক্ষ ও নিষ্ঠার সাথে পালন করায় মাসিক অপরাধ শাখায় বিএমপি বরিশালে এখন পর্যন্ত ৮ (আট) বারের মত কমিশনার সেরা সার্জেন্টের পুরস্কার দেন।

তাছাড়া একাধিকবার চোরাই মটর সাইকেল অটো গাড়ি এবং আসামী সহ গ্রেফতার করায় কমিশনার স্যার বিশেষ পুরস্কার প্রদান করেন। তার অত্যন্ত দক্ষ পরিশ্রমের কারণে বরিশাল মেট্রোপলিটন এলাকায় যানজট আগের থেকে অনেক কমে গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019