২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন!
বাবুগঞ্জ সন্ধ্যা নদীতে অভিযান চালিয়ে ৬জন জেলেকে ১বছর করে কারাদন্ড ও তিন জেলেকে অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত।

বাবুগঞ্জ সন্ধ্যা নদীতে অভিযান চালিয়ে ৬জন জেলেকে ১বছর করে কারাদন্ড ও তিন জেলেকে অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত।

বাবুগঞ্জ উপজেলার সন্ধ্যা,সুগন্ধ্যা,আড়িয়াল খাঁ নদীতে পৃথক অভিযান চালিয়ে মা ইলিশ ধরার অপরাধে শনিবার সন্ধায় মোঃ রুবেল,মিন্টু,জুয়েল এবং সোমবার সকালে মোঃ রাকিব,এবায়দুল,সেকান্দারসহ ৬জন জেলেকে ১বছর করে কারাদন্ড এবং রাকিব সরদার,সাকিব হোসেন,শাহিন হোসেনসহ তিন জেলেকে জনপ্রতি ৫ হাজার টাকা করে অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত।

জব্দকৃত ইলিশ মাছ বিভিন্ন এতিম খানায় বিতরন করা হয়।৩০ হাজার মিটার জাল জব্দ করে পুড়িয়ে ফেলা হয়। অভিযানে পুলিশ, মৎস্য বিভাগ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা অংশ নেন। রোববার সন্ধ্যায় ও সোমবার সকালে পৃথক ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারি কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুসরাত জাহান খান । উপজেলা প্রশাসন নদ-নদীতে অভিযান চালিয়ে উপজেলা মৎস্য অফিসার সাইদুজ্জামান বলেন অভিযানে ইলিশ উৎপাদন আরও বৃদ্বি করার লক্ষে আমাদের যা যা করনীয় সব প্রচেষ্টা থাকবে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজিত হাওলাদার বলেন,নিষেধাজ্ঞা উপেক্ষা করে বাবুগঞ্জে নদ-নদীতে কেউ যাতে নদীতে মাছ ধরতে না পারে সেজন্য তৎপর রয়েছে বাবুগঞ্জ প্রশাসন ও মৎস্য বিভাগ।বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান,জেলেদের আটক ,মাছ জব্দ ও জাল ধ্বংস কার্যক্রম চলছে। স্থানীয়দের অভিযোগ ভোররাতে বিভিন্ন পয়েন্টে পুলিশ পাহাড়া বসিয়ে মটরসাইকেল ভ্যান,অটোবাইক তল্লাশি করে ইলিশ মাছ জব্দ করলে মৌসুমী জেলেরা ইলিশ মাছ ধরা বন্ধ করবেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019