২৯ মার্চ ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গভীর রাতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা
পার্লারের নামে মিনি পতিতালয়, অতঃপর ধরা

পার্লারের নামে মিনি পতিতালয়, অতঃপর ধরা

পার্লারের নামে মিনি পতিতালয়, অতঃপর ধরা

সাতক্ষীরা পৌর যুবলীগের সভাপতি পদ থেকে বহিষ্কৃত ও সাতক্ষীরা জেলা যুবলীগের সদস্য তুহিনুর রহমান তুহিনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা শহর বাইপাস সড়ক থেকে গোয়েন্দা পুলিশ তাকে আটক করে।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, তুহিন সাতক্ষীরা শহরের সংগ্রাম আবাসিক হোটেল ভাড়া নিয়ে জেন্টস পার্লারের নামে মিনি পতিতালয় গড়ে তুলেছিলেন। গত ৭ অক্টোবর সাতক্ষীরা শহরের সংগ্রাম টাওয়ারে অবস্থিত আবাসিক হোটেলে অভিযান চালিয়ে নারীসহ ৮ জনকে আটক করে পুলিশ। এ সময় হোটেলটির বিভিন্ন কক্ষে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ কনডম ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

তিনি জানান, এর পরিপ্রেক্ষিতে মানব পাচার আইনে পুলিশের দায়েরকৃত মামলার আসামি পৌর যুবলীগের সভাপতি পদ থেকে তুহিনুর রহমান তুহিনকে বহিষ্কার কারা হয়। এর পর থেকে তিনি পালাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা শহরের বাইপাস সড়ক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019