২৭ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
ঝালকাঠি রাজাপুরে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ। আজকের ক্রাইম-নিউজ ডট কম

ঝালকাঠি রাজাপুরে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ। আজকের ক্রাইম-নিউজ ডট কম

ঝালকাঠি প্রতিনিধি::
ঝালকাঠির রাজাপুরে পৃথক অভিযানে ১৭ পিচ ইয়াবা সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজাপুর থানা পুলিশ। বুধবার গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো উপজেলার পিংড়ী এলাকার আবুল হোসেন এর ছেলে মেহিদী হাসান (২২), ইন্দ্রপাশা গ্রামের ইদ্রিশ আলী হাওলাদার এর ছেলে আশরাফুল ইসলাম (২২) ও মঠবাড়ি এলাকার মানিক গাজীর ছেলে বাহাদুর গাজী (৩৫)।

পুলিশ জানায়, অভিযান চলাকালে উপজেলার ইন্দ্রপাশা এলাকার তিল্লারবাড়ি মোড় থেকেমেহেদী হাসান ও আশরাফুল ইসলামকে আটক করা হয়। এ সময় তল্লাশি চালালে মেহেদী হাসানের পড়নের পেন্টে থাকা ২ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং বাহাদুর গাজীকে তার নিজ বাড়ী এলাকা থেকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ বিষয়ে রাজাপুর থানার সেকেন্ট অফিসার এসআই শাহজাদা জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি আদালতে প্রেরন করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019