২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে জেলের নৌকায় লঞ্চের ধাক্কা নৌকা ভেঙে চুরমার দুই জেলেকে অচেতন অবস্থায় উদ্ধার চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রী সেঃ রেকর্ড, দামুড়হুদায় হিট স্ট্রোকে স্কুলের দপ্তরীর মৃত্যু প্রেমিকাকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দানবাক্সে চিঠি বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ প্রাণের মৃত্যুমিছিল : সেভ দ্য রোড ঋণের চাপে দুই সন্তানের জননীর আত্মহত্যা! সংসদ সদস্যের গাড়িতে হামলা, যুবক আটক ঘোড়াঘাটে নাশকতার দুই মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে ঘোড়াঘাটে পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০
বরিশাল বাকেরঞ্জ ভুয়া ডাক্তার পরিচয়দানকারী মোঃ রফিকুল ইসলাম কে আটক করেছে র‌্যাব-৮। আজকের ক্রাইম নিউজ ডট কম

বরিশাল বাকেরঞ্জ ভুয়া ডাক্তার পরিচয়দানকারী মোঃ রফিকুল ইসলাম কে আটক করেছে র‌্যাব-৮। আজকের ক্রাইম নিউজ ডট কম

বাকেরগঞ্জ প্রতিনিধি:বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার হাওলাদার মার্কেট পল্লী বিদ্যুৎ সড়ক(চৌমাথা) সিনেমা হল বাজারে ডাক্তার চেম্বার থেকে ভূয়া ডাক্তার পরিচয়দানকারী (১) মোঃ রফিকুল ইসলাম(৩৮)কে আটক করে।

জানা গেছে, বরিশাল র‌্যাব-৮ এর ক্যাপ্টেন মোঃ খালেদ মাহমুদ এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। আজ ১৫ অক্টোবর দুপুরে সময় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

পরবর্তীতে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ তরিকুল ইসলাম সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আরএমও ডাঃ আকিল আল ইসলামের উপস্থিতিতে মোবাইল কোর্ট পরিচালনা করে ডাক্তার এর সার্টিফিকেটের কথা জিঞ্জাসা করলে সে কোন সদুত্তর দিতে পারেনি এবং কোন বৈধ কাগজপত্র প্রদর্শন করতে ব্যর্থ হয়।

এসময় ভূয়া ডাক্তার মোঃ রফিকুল ইসলাম ২ মাস যাবত উক্ত বাজারে একটি প্রশিক্ষণ কেন্দ্র খুলে ও প্রায় ২০০ জন নারী সদস্যদের প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ দিয়ে আসছেন। এরই পরিপ্রেক্ষিতে মোবাইল কোর্ট পরিচালনা করে তাকে ০১ (এক) বছর জেল এবং ২,০০,০০০/-(দুই লক্ষ) টাকা জরিমানা ও অনাদায়ে আরও ০৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019