২৫ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
ঝালকাঠির নলছিটিতে সুগন্ধা নদীতে অভিযান চালিয়ে চার হাজার মিটার জাল জব্দ

ঝালকাঠির নলছিটিতে সুগন্ধা নদীতে অভিযান চালিয়ে চার হাজার মিটার জাল জব্দ

নলছিটি প্রতিনিধি নিষেধাজ্ঞা উপেক্ষা করে মা ইলিশ ধরার সময় ঝালকাঠির সুগন্ধা নদীতে অভিযান চালিয়ে চার হাজার মিটার কারেন্ট জাল জব্দ করেছে জেলা পুলিশ ও মৎস্য বিভাগ। বৃহস্পতিবার সকালে সুগন্ধা নদীতে অভিযানে নামে মৎস্য বিভাগ। এ সময় এক হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। অভিযান টের পেয়ে নদীতে জাল ফেলে পালিয়ে যায় জেলেরা। এদিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) মো. বশির গাজীর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত সকাল থেকে দুপুর পর্যন্ত সুগন্ধা নদীতে অভিযান চালায়। এসময় জেলেদের ৮টি নৌকা জব্দ করা হয়।
অপরদিকে বুধবার রাত ১টার দিকে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের নেতৃত্বে সুগন্ধা নদীতে অভিযান চালায় জেলা পুলিশ। এসময় তিন হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। জালগুলো সকাল ১১টার দিকে নলছিটি উপজেলা মৎস্য কার্যালয়ের সামনে পুড়িয়ে ফেলা হয়।
পৃথক এ অভিযানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এমএম মাহমুদ হাসান, নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার, সহকারী কমিশনার (ভূমি) শাখাওয়াত হোসেন ও নলছিটি উপজেলা মৎস্য কর্মকর্তা রমনি কান্ত মিস্ত্রি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019