মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৬:০৭ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
বেনাপোল চেকপোস্টে যাত্রীদের ভোগান্তি রোধে শেখ আফিল উদ্দিন এমপির শুদ্ধি অভিযান

বেনাপোল চেকপোস্টে যাত্রীদের ভোগান্তি রোধে শেখ আফিল উদ্দিন এমপির শুদ্ধি অভিযান

যশোরের বেনাপোল চেকপোস্ট পাসপোর্ট যাত্রীদের সুবিধার জন্য কোন রকম ভাবে যাত্রীরা হয়রানি না হয়।সে জন্য হয়রানি রোধে বেনাপোল চেকপোস্ট এক বিশেষ অভিযানে নামে যশোর-১ (শার্শা) আসনের সাংসদ সদস্য শেখ আফিল উদ্দিন। এ শুদ্ধি অভিযানে, সব পরিবহন কাউন্টার,বিভিন্ন ব্যবসা প্রতিষ্টান, ষ্টোর,গুলোতে কি কাজ হয় তা পর্যবেক্ষণ করেন তিনি।

এসময় এমপি বলেন যে কোন পাসপোর্ট যাত্রীকে কোন ভাবে হয়রানি বা ধোকা দিয়ে অর্থ হাতিয়ে নেয়, তাকে কোন ভাবে ছাড় দেওয়া হবে না, এবং প্রশাসন ও ছাড় দেবে না। সবাই তার প্রতিষ্টানে বৈধভাবে ব্যবসা করবে। কেউ যেন সরকারী দলের নাম ভাঙ্গিয়ে কোন অবৈধ কাজ না করে তার জন্য এ অভিযান।

১০ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১ টা হতে শুরু করে দুপুর ১.৩০ পর্যন্ত এই শুদ্ধি অভিযান চালানো হয়।

এ শুদ্ধি অভিযানে শেখ আফিল উদ্দিন এমপির সাথে ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব
নুরুজ্জামান,ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান,সার্কেল এএসপি জুয়েল ইমরান,পোর্ট থানার ওসি মামুন খান, পৌর আওয়ামী লীগের সভাপতি এনামুল হক মুকুল,পৌর আওয়ামীলীগের সেক্রেটারি নাসির উদ্দিন, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ আরো অনেক নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

এমপি শেখ আফিল উদ্দিন বলেন,বেনাপোল স্থল বন্দর বাংলাদের সর্ববৃহৎ স্থল বন্দর এদেশের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন কাজে যারা জড়িত থাকবে আমার কাছে কোনো ছাড় পাবে না বলে হুশিয়ারী করে দেন। বিশেষ করে লিবার শ্রমিক, বিজিবি চেকপোস্ট পয়েন্টে অযথা যাত্রী হয়রানি না করে।তার জন্য সুন্দর পরিবেশে কাজ করার আহ্বান জানান।স্থানীয় ব্যবসায়ীরা এন্টার প্রাইজ,ষ্টোর গুলোর ট্রেড লাইসেন্স সহ প্রয়োজনীয় কাগজ পত্র সঠিক রাখা ও যাত্রী সেবার পাশাপাশি সঠিক ভাবে ব্যবসা পরিচালনা করার জন্য বলেন।কোন দুই নাম্বারী কাজ না করার পরামর্শ দেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English