১৭ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত বাবুগঞ্জে ইউপি চেয়ারম্যানকে অবরুদ্ধ করে বিক্ষোভ: ধাওয়া-পাল্টা ধাওয়া দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী বানারীপাড়ায় বর্ষবরণে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনে মৃ’ত্যু নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল। ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন ২২ জনের মনোনয়ন দাখিল ঘোড়াঘাট প্রেস ক্লাবের ৩৬তম বর্ষ পুর্তি অনুষ্ঠান বানারীপাড়ায় কলা গাছের সঙ্গে শত্রুতা!
বরিশালের চরমোনাই নব্য যুবলীগের নেতার জুয়ার আসরে হানা কোতয়ালী থানা পুলিশ

বরিশালের চরমোনাই নব্য যুবলীগের নেতার জুয়ার আসরে হানা কোতয়ালী থানা পুলিশ

বরিশাল সদর উপজেলার চরমেনাই ইউনিয়নের রাজারচর খেয়াঘাটে নব্যযুবলীগ নেতার জুয়ার আসরে হানা দিয়েছে কোতয়ালী থানা পুলিশ।

৮ অক্টোবর দিবাগত রাত সোয়া ১১ টার দিকে অভিযান চালায় পুলিশ। এসময় ৫ জন ও জুয়া খেলার তাস এবং টাকা জব্দ করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

আটককৃত’রা হলেন নব্য যুবলীগ নেতা বজলু হাওলাদার, ফরিদ রাড়ী, ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক সরোয়ার রাড়ী, নুরু হাওলাদার এবং আরেক জনের নাম জানা যায় নি।

জানা গেছে, রাতে নিয়মিত ডিউটি যান কোতয়ালী থানার এএসআই শরিফুল ইসলাম। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

এবিষয় কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৫ জুয়ারীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে জুয়া আইন মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019