২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার।
পটুয়াখালী মাছ বিক্রি করতে এসে ট্রাকে হামলা ও লুট

পটুয়াখালী মাছ বিক্রি করতে এসে ট্রাকে হামলা ও লুট

অনলাইন ডেক্স দেশে ৯ থেকে ৩০ অক্টোবর (২২ দিন) ইলিশ আহরণ, পরিবহন, বাজারজাতকরণ, কেনা-বেচা, মজুদ ও বিনিময় সম্পূর্ণরূপে নিষিদ্ধ করণের সময় সীমার ঘণ্টাখানেক আগে মাছ বিক্রি করতে আসা ট্রাকে হামলা ও লুট করেছে উৎসুক জনতা। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে এসে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মঙ্গলবার (৮ অক্টোবর) দিনগত রাত সাড়ে ১১টার দিকে পটুয়াখালী শহরের নিউমার্কেট বাজারে এ ঘটনা ঘটে।

দাম কম হওয়ায় সব বাজারে হয়েছে বেসামাল ভিড়। এর মধ্যেই মাছ বিক্রি করেছেন আড়ৎদার ও খুচরা বিক্রেতারা। এসময় মাছের ট্রাক আসলে সেখান থেকে মাছ লুট করে নিতে গেলে শোরগোল সৃষ্টি হয়। পরে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে ট্রাক খালাস করে।

নিষেধাজ্ঞাকে ঘিরে আগের রাতেই বড় আকারের ইলিশের কেজিপ্রতি দাম নেমে এসেছে ৩০০টাকা ও ছোট আকারের ইলিশের দাম ১২০-১৫০ টাকায়। জেলার বৃহৎ মৎস্য বন্দর মহিপুর, কলাপাড়া, পটুয়াখালী নিউমার্কেটসহ বিভিন্ন উপজেলায় একই দাম।

এদিকে মঙ্গলবার রাত ১২টার দিকেও নিউমার্কেটসহ শহরের কয়েকটি মোড়ে ইলিশ বিক্রি করতে দেখা গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019