২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
জামালপুরে ১৩১ বস্তা চাল পাচারের সময় উদ্ধার করেছে পুলিশ

জামালপুরে ১৩১ বস্তা চাল পাচারের সময় উদ্ধার করেছে পুলিশ

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় পাচারের সময় ডিলারের দোকান থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ১৩১ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার গুনারীতলা ইউনিয়নের বালাভরট মোড় এলাকার বিক্রয়কেন্দ্র থেকে ওই চাল জব্দ করা হয়।
জানা গেছে, সন্ধ্যা ৭টার দিকে উপজেলার গুনারীতলা ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার আমিনুল ইসলাম জুয়েলের বালাভরট মোড় এলাকার বিক্রয়কেন্দ্র থেকে সেপ্টেম্বর মাসে বরাদ্দের চাল পাচার হচ্ছিল।
খবর পেয়ে, পুলিশ সেখানে উপস্থিত হয়ে একটি ট্রলিবোঝাই চালের বস্তা দেখতে পায়। এ সময় জুয়েলের গুদামে ঢুকে খাদ্যবান্ধব কর্মসূচির চালের আরও ১০ বস্তা ও পাচারের উদ্দেশ্যে সরকারি বস্তা পাল্টিয়ে সাধারণ বস্তায় ভরা ৩৯ বস্তা চালসহ মোট ১৩১ বস্তা চাল জব্দ করে থানায় নিয়ে আসে।
এ ঘটনায় রাত ১২টার দিকে এ প্রতিবেদন লেখার সময় মাদারগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছিল

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019