০২ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন, ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিদেশে পালানোর সময় শত কোটি টাকা আত্মসাতের হোতা বিমানবন্দরে গ্রেফতার উসকানিতে নিজের রুটি-রুজির সংস্থান ধ্বংস করবেন না: শেখ হাসিনা চুয়াডাঙ্গায় জেলা প্রশাসকের উদ্যোগে মে দিবস পালিত নানা আয়োজনে ঘোড়াঘাটে মে দিবস পালিত বানারীপাড়া উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে বিলকিস ঝালকাঠিতে জেলা প্রশাসনের উদ্যোগে “মহান মে দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত” আজকের ক্রাইম নিউজে চুয়াডাঙ্গার মনোহরপুর বৈশাখী মেলার নামে জুয়ার আসর সংবাদ প্রকাশিত হওয়ায় রাতে প্রশাসনের হানা বরিশালে প্রধানমন্ত্রী সচিব পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়া সেই প্রতারক গ্রেপ্তার বরিশালে শ্রমজীবি মানুষের মাঝে খাবার স্যালাইন ও লেবুর সরবত বিতরন নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহারসহ বিভিন্ন দাবিতে সাংবাদিকদের মানববন্ধন
২৫০০ পিস ইয়াবাসহ রেহানা বেগম ৪৫ আমেরএক নারী মাদক ব্যবসায়ীকে আটক

২৫০০ পিস ইয়াবাসহ রেহানা বেগম ৪৫ আমেরএক নারী মাদক ব্যবসায়ীকে আটক

নেছারাবাদে ২৫ শত পিস ইয়াবা ও নগদ ১ লাখ ২০ হাজার টাকাসহ রেহেনা বেগম (৪৫) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পিরোজপুর জেলা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর । মঙ্গলবার বিকেলে বালিহারী গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত রেহেনা বেগম উপজেলার বালিহারী গ্রামের আবুল কালাম শেখের স্ত্রী।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মো. আহসান হাবিব জানান, ওই নারী ও তার ছেলে মিঠুন ওই দিন বিকাল ৩টার দিকে নিজ বাড়িতে বসে মাদক বেঁচা-কেনা করছিলেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে আমারা সেখানে অভিযান চালাই। আমাদের উপস্থিতি টের পেয়ে ওই নারী মাদক ব্যবসায়ীর ছেলে মিঠুন শেখ পালিয়ে যায়। এসময় ওই নারীর মাদক ব্যবসায়ীর হাতে ২৫শত পিচ ইয়াবা ও ১ লাখ ২০ হাজার টাকা পাওয়া যায়। আটককৃত রেহেনা বেগম ও তার ছেলে দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক বেঁচা-কেনা করছিলো। তারা পুলিশের তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী। এ সংবাদ লেখার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের আটক করারেহেনাবেগমকে স্বরূপকাঠি থানায় হস্তান্তরকরে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019