১৮ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
পটুয়াখালী গলাচিপা থেকে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ

পটুয়াখালী গলাচিপা থেকে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ

পটুয়াখালীর গলাচিপায় লিয়া মনি নামে (১৪) একটি কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে উপজেলার কালির চর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

লিয়া মনি উপজেলার গোলখালী ইউনিয়নর ৫নং ওয়ার্ডের কালির চর গ্রামের খালেক খাঁ’র মেয়ে।

পরিবার জানায়, আজ (মঙ্গলবার) ১২টার দিকে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে পড়ে লিয়া। পরে স্বজন ও স্থানীয়রা উদ্ধার করে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তবরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গলাচিপা থানার ওসি আকতার মোর্শেদ বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019