১৬ এপ্রিল ২০২৪, ১০:০১ অপরাহ্ন, ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী বানারীপাড়ায় বর্ষবরণে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনে মৃ’ত্যু নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল। ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন ২২ জনের মনোনয়ন দাখিল ঘোড়াঘাট প্রেস ক্লাবের ৩৬তম বর্ষ পুর্তি অনুষ্ঠান বানারীপাড়ায় কলা গাছের সঙ্গে শত্রুতা! চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪০ দশমিক ৬ রেকর্ড দর্শনায় দিলীপ হালদার নামে এক যুবকের মরদেহ উদ্ধার
পটুয়াখালীর বাউফলে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে জখম

পটুয়াখালীর বাউফলে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে জখম

অনলাইন ডেক্স পটুয়াখালীর বাউফলে পূর্ব শত্রুতার জেরে এক যুবকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার ০৭অক্টোবার বিকালে উপজেলার নাজিরপুর ইউনিয়নের নিমদী লঞ্চঘাট এলাকায় এই হামলার ঘটনা ঘটে। আহত ওই যুবকের নাম মো: কবির হোসেন (২৫)। সে নাজিরপুর ইউনিয়নের ছোট ডালিমা গ্রামের রাজ্জাক মহুরীর ছেলে। কবিরের অবস্থা আশংকাজনক হওয়ায় বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
বাউফল থানায় এজাহার সূত্রে জানা যায়, একই বাড়ির সালাম ফকিরের ছেলে রাসেল ফকির (২৪), রিয়াদুল ফকির (২০) ও রিয়াজ (৩০) গংদের সাথে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সকালে কবিরের বোন ডালিম বেগমের সাথে রাসেল ফকিরের ঝগড়া বিবাদ-সহ কথা কাটাকাটি হয়। কবির হোসেন তার বোনকে গালি-গালাজের কারন জানতে চাইলে তার উপর ক্ষিপ্ত হয়ে তাকে মারধর ও হত্যার হুমকি দেয়।
একই দিনে বিকাল সাড়ে চারটার দিকে কবির হোসেন নমদী লঞ্চঘাট থেকে ঢাকার উদ্দেশ্য রওনা হলে নিমদী লঞ্চঘাট এলাকা তাকে হত্যার উদ্দেশ্য হামলা করে সালাম ফকিরে তিন ছেলে। এসময় রাসেল ফকিরেরর হাতে থাকা ধারালো দেশীয় অস্ত্রের আঘাতে কবির হোসনে গুরতর জখম হয়।
অভিযুক্তিরা ঘটনার পর আত্মগোপনে থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
বাউফল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মাকসুদ মুরাদ জানায়, “পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে”।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019