২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
ভোলায় নিখোঁজের একদিন পর ডোবা থেকে লাশ উদ্ধার

ভোলায় নিখোঁজের একদিন পর ডোবা থেকে লাশ উদ্ধার

ভোলায় নিখোঁজ হওয়ার এক দিন পর ডোবা থেকে মো. জামাল (৪০) নামের এক দোকান কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে দৌলতখান উত্তর জয়নগর ইউনিয়নের ১নং ওয়ার্ডের চর কুমরী গ্রামের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়।নিহত জামাল সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের দিঘলদী গ্রামের নুরুল ইসলামের ছেলে ও স্থানীয় ঘুইংগার হাট বাজারের ক্যাফে তাজ দোকানের কর্মচারী।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানান, নিহত দোকান কর্মচারী মো. জামাল শনিবার (৫ অক্টোবর) দুপুর ১২ টার পর থেকে নিখোঁজ ছিলেন। তার পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পাইনি। পরে রবিবার (৬ অক্টোবর) সকালে স্থানীয়রা ওই এলাকার একটি ডোবায় তার লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
তিনি আরও জানান, নিহতের শরীরে কিছু আঘাতের চিহ্ন রয়েছে। তবে এটা হত্যা কিনা এখনও নিশ্চিত হওয়া যায়নি। ময়না তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। তবে এখন বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019