২৪ এপ্রিল ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
গৌরনদীতে প্রতিবন্ধীর ঝুলন্ত লাশ উদ্ধার

গৌরনদীতে প্রতিবন্ধীর ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন ডেক্স বরিশালের গৌরনদীতে বসত ঘর থেকে বিথি আক্তার (১৪) নামের এক বুদ্ধি প্রতিবন্ধীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার বিকাল ৫টার দিকে উপজেলার কান্ডপাশা গ্রাম ধেকে ওই প্রতিবন্ধী কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নিহত বিথি উপজেলার কান্ডপাশা গ্রামের বুদ্ধি প্রতিবন্ধী স্বাধীন হাওলাদারের একমাত্র কন্যা। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

গৌরনদী থানার ওসি গোলাম সরোয়ার জানান, ওই গ্রামের বুদ্ধি প্রতিবন্ধী স্বাধীণ হাওলাদারের এক মাত্র কন্যা বুদ্ধি প্রতিবন্ধী বিথি আক্তারের লাশ গতকাল সোমবার দুপুরে তাদের ঘরের রুয়ার সাথে ওড়না দিয়ে ঝুলতে দেখে প্রতিবেশীরা থানা পুলিশকে খবর দেয়। গৌরনদী মডেল থানার এসআই সগীর হোসেনের নেতুত্বে একদল পুলিশ বিকালে ঘটনাস্থলে পৌছে ঘরের রুয়ার সাথে ঝুলন্ত অবস্থায় বিথির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। ময়না তদন্তের জন্য লাশ আজ মঙ্গলবার সকালে বরিশাল মর্গে প্রেরণ করা হবে।

তিনি আরো জানান, স্বামী বুদ্ধি প্রতিবন্ধী হওয়ায় বিথিকে দেড় বছর বয়সে স্বামীর কাছে ফেলে রেখে তার (বিথি) মা বাবার বাড়িতে চলে যায়।

ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর কারণ নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না বলে থানা ওসি জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019