২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২২ অপরাহ্ন, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, রবিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
বরিশাল র‌্যাব-৮ এর অভিযানে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল র‌্যাব-৮ এর অভিযানে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার বরিশাল র‌্যাব-৮ এর অভিযানে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার। বরিশাল জেলার বাকেরগঞ্জ থানাসহ বিভিন্ন থানা এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে, এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব গোয়েন্দা তৎপরতা ও অপারেশন চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি কোম্পানী এর একটি বিশেষ আভিযানিক দল ০৭ অক্টোবর ২০১৯ তারিখ বরিশাল জেলার বাকেরগঞ্জ থানা এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে বাকেরগঞ্জ থানাধীন পাদ্রীশিবপুর শিকদার বাড়ী সংলগ্ন ব্রীজের উপর মাদক দ্রব্য ক্রয়/বিক্রয় করছে। ঘটনাস্থলের পৌছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক মামুন হাওলাদার(৩৫) নামের এক ব্যক্তিকে আটক করে। মামুন,বাকেরগঞ্জের,শিবপুর এলাকার রুস্তম আলী হাওলাদার পূত্র।

পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে আসামী মোঃ মামুন হাওলাদার(৩৫) এর ব্যবহৃত কালো রংয়ের ডিসকভার মোটরসাইকেল এর সীট কভারের ভিতর থেকে ১০০ পিচ গোলাপি রংয়ের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।এ বিষয়ে র‌্যাব-৮, বরিশাল সিপিএসস্#ি৩৯;র ডিএডি মোঃ আমজাদ হোসেন বাদী হয়ে বরিশাল জেলার গৌরনদী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019