২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
বরিশাল বোর্ডের ফলাফল জালিয়াতির কারণে চার কর্মচারীকে বরখাস্ত করা হয়েছে

বরিশাল বোর্ডের ফলাফল জালিয়াতির কারণে চার কর্মচারীকে বরখাস্ত করা হয়েছে

বরিশাল শিক্ষা বোর্ডের দুই কর্মচারীকে এইচএসসি পরীক্ষার উচ্চতর গণিতে ফল জালিয়াতির অভিযোগে স্থায়ী বরখাস্ত করা হয়েছে। এবং দুই কর্মচারীকে সাময়িক বরখাস্ত (সাসপেন্ড) করা হয়েছে। তদন্ত কমিটির প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে তাদের বিরুদ্ধে এ পদক্ষেপ নেওয়া হয়।

স্থায়ী বরখাস্ত হওয়া দুই কর্মচারী হলেন চেয়ারম্যানের কার্যালয়ে দায়িত্বে থাকা নিতাই চন্দ ও অফিস সহকারী শংকর দাস। সাময়িক বরখাস্ত করা হয়েছে দুই অফিস সহকারী গোবিন্দ চন্দ্র পাল ও মনিরুল ইসলামকে।

তদন্ত কমিটির আহ্বায়ক এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের বরিশাল বিভাগীয় উপপরিচালক মোয়াজ্জেম হোসেন বলেন, ‘আমরা চেয়েছিলাম অপরাধীদের আটক করার পর তাদের বিরুদ্ধে দাপ্তরিক ব্যবস্থা নেওয়া হোক। কিন্তু বোর্ড কর্তৃপক্ষ আগেই দুজনকে সাময়িক বরখাস্ত করে। এতে করে অপরাধীরা পালিয়ে যাওয়ার সুযোগ পায়।’

উল্লেখ্য, গত ১৭ জুলাই প্রকাশিত এইচএসসির ফলাফলে বরিশাল শিক্ষা বোর্ডের ১৮ শিক্ষার্থীর উচ্চতর গণিত বিষয়ে জালিয়াতি ধরা পড়ে। বোর্ড কর্তৃপক্ষ প্রথমে ঘটনার জন্য কেবল ‘রেকর্ড সাপ্লায়ার’ গোবিন্দ চন্দ্র পালকে সাময়িক বরখাস্ত করে। কিন্তু তদন্তে আরো তিনজনের সম্পৃক্ততা পাওয়া যায়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019