শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:৪৭ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বিদ্যাসাগরই নারীদের ঘোমটার আড়াল থেকে বের করে আসেন। আজকের ক্রাইম-নিউজ নলছিটিতে বার্ষিক মাহফিলে তুচ্ছ ঘটনায় হামলা: আহত ৫। আজকের ক্রাইম-নিউজ রোববার ৫ বিভাগে ঝড়ো হাওয়া-বজ্রবৃষ্টির আভাস। আজকের ক্রাইম-নিউজ ৭ মার্চে কাদের মির্জা ও আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচিতে উত্তেজনা। আজকের ক্রাইম-নিউজ আ’লীগ- বিএনপি-জাপায় থাকা জাসদ নেতাদের হালচাল। আজকের ক্রাইম-নিউজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ ভিক্ষুকদের টাকা হাতিয়ে নিলেন ৩ ইউপি সদস্য। আজকের ক্রাইম-নিউজ দিঘীর সিনেমার ট্রেলার দেখে এমবির টাকা ফেরত চাইছেন দর্শকরা! আজকের ক্রাইম-নিউজ একসঙ্গে চার প্রেমিক নিয়ে পলায়ন তরুণীর, লটারির মাধ্যমে বিয়ে। আজকের ক্রাইম-নিউজ অনুপ্রেরণাদায়ী তিন নারী নেতার একজন শেখ হাসিনা। আজকের ক্রাইম-নিউজ
গৌরনদীতে স্কুলছাত্রীকে অপহরণ

গৌরনদীতে স্কুলছাত্রীকে অপহরণ

বিশেষ প্রতিনিধি প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় জেলার গৌরনদী উপজেলার পালরদী মডেল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণী পড়–য়া এক ছাত্রীকে অপহরন করে নিয়েছে বখাটেরা। এঘটনায় জড়িত থাকার সন্দেহে পাঁচজনের নাম উল্লেখ করে ভুক্তভোগীর মা আমেনা বেগম গৌরনদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
শনিবার দুপুরে ভুক্তভোগী ওই ছাত্রীর পিতা আলিম সরদার জানান, গত এক বছর যাবত স্কুলে যাওয়া আসার পথে তার (আলিম) দশম শ্রেণী পড়–য়া কন্যাকে অব্যাহত ভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো গোবর্ধন এলাকার কালাম শিকদারের বখাটে পুত্র ও উত্তর বিল্বগ্রাম এলাকার লালু সরদারের বাড়ীর ভাড়াটিয়া আল আমিন শিকদার। তার (আলিম) কন্যা বখাটে আল আমিনের প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় গত ৩০ সেপ্টেম্বর দুপুরে পালরদী মডেল স্কুল এন্ড কলেজ থেকে পরীক্ষা দিয়ে বাড়ী ফেরার পথে বখাটে আল আমিন ওই ছাত্রীর পথরোধ করে অন্যান্য সহযোগীদের সহযোগীতায় ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। এবিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ বাবুল হোসেন জানান, ভিকটিমকে উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English