০৭ মে ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
ছাত্রলীগের কর্মীর পিটানুতে প্রেমিকার বাবার মৃত্যু

ছাত্রলীগের কর্মীর পিটানুতে প্রেমিকার বাবার মৃত্যু

অনলাইন ডেস্ক ॥ প্রেমের সম্পর্ককে মেনে না নেয়ায় প্রেমিকার বাবাকে পিটিয়ে হত্যা করেছে এক ছাত্রলীগ নেতা। বুধবার দুপুরের দিকে সিরাজগঞ্জে কাজিপুরে স্থানীয় আরআইএম ডিগ্রি কলেজের পাশে এ ঘটনা ঘটে। আমিনুল ইসলাম (৩০) নামে ওই ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কাজিপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং আলমপুর গ্রামের মৃত ইসলামের ছেলে আমিনুল ইসলামের সঙ্গে উপজেলার দুবলাই গ্রামের আব্দুর রউফ সাইদের মেয়ে সিরাজগঞ্জ ডিগ্রি কলেজের অনার্স ১র্ম বর্ষের ছাত্রী সোনিয়ার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু সোনিয়ার বাবা এ সম্পর্ক মেনে নেননি।

সেই ক্ষোভে বুধবার দুপুরের দিকে আরআইএম ডিগ্রি কলেজের পাশে তাকে পিটিয়ে আহত করে আমিনুল। পরে আব্দুর রউফকে উদ্ধার করে কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকালে সেখানেই তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কাজীপুর থানার ওসি একেএম লুৎফুর রহমান।

তিনি জানান, এ ঘটনায় কাজিপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামকে আটক করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019