২৯ মার্চ ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
ঝালকাঠি ১২৩ বোতল ফেন্সিডিল সহ আটক দুইজন

ঝালকাঠি ১২৩ বোতল ফেন্সিডিল সহ আটক দুইজন

স্টাফ রিপোর্টার ঝালকাঠিতে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে ১২৩ বোতল ফেনসিডিলসহ এক নারী ও তার এক সহযোগী যুবককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (০৩ অক্টোবর) দুপুর সাড়ে ১১টার দিকে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার ঝালকাঠি-বরিশাল মহাসড়কের রায়পুর নামক স্থানে একটি প্রাইভেটকার তল্লাশি করে এই ফেনসিডিল উদ্ধার হয়। এসময় ফেনসিডিলসহ আটক হন তানিয়া ইসলাম (২৬) ও তার সহযোগী মেহেদী হাসান (২৫)।

এদের মধ্যে তানিয়া বরিশাল শহরের কাউনিয়া এলাকার নাসির উদ্দিনের স্ত্রী এবং মেহেদী হাসান যশোর জেলার প্রয়াত মোকলেসুর রহমানর ছেলে।

নলছিটি থানার উপ-পরিদর্শক রাসেল মোল্লা জানান, গত রোববার থেকে ঝালকাঠিতে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান শুরু হয়েছে। এরই অংশ হিসেবে সকালে ঝালকাঠি সদর ট্রাফিকের পরিদর্শক হাবিবুর রহমানের নেতৃত্বে শিক্ষানবিশ ট্রাফিক সার্জেন্ট তারিকুল ইসলাম ও টিএসআই তোঁতামিয়াসহ ট্রাফিক পুলিশের একটি দল রায়পুর নামক স্থানে চেকপোস্ট বসায়।

এসময় বরিশাল থেকে ঝালকাঠির দিকে আসা একটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশি করলে প্রাইভেটকারে পেছনে ২টি ব্যাগে লুকিয়ে রাখা ১২৩ বোতল ফেনসিডিল উদ্ধার হয়। পরে ফেনসিডিলসহ আটককৃতদের নলছিটি থানায় সোপর্দ করা করে ট্রাফিক পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হবে বলে পুলিশ জানায়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019