১৮ মে ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি দর্শনায় আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের উদ্যোগে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে করণীয় শীর্ষক মতবিনিময় ও সংবর্ধনা বানারীপাড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টারের দাফন
সংবাদ সম্মেলন ডাকলেন তামিম, নেতৃত্ব ছাড়ার গুঞ্জন!

সংবাদ সম্মেলন ডাকলেন তামিম, নেতৃত্ব ছাড়ার গুঞ্জন!

আজকের ক্রাইম ডেক্স : আফগানদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বর্তমানে চট্টগ্রামে বাংলাদেশ দল। সিরিজের প্রথম ম্যাচে বৃষ্টি আইনে ১৭ রানে হেরেছে টাইগাররা। প্রথম ওয়ানডেতে হারের রেশ কাটতে না কাটতেই, সংবাদ সম্মেলন ডেকেছেন তামিম।

বিসিবি বা দলের নয়, হঠাৎ ব্যক্তিগত উদ্যোগে সংবাদ সম্মেলনের ডাক দিয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। বৃহস্পতিবার টাইগারদের দলীয় অনুশীলন না থাকায় এদিন সংবাদমাধ্যমের সামনে কারও আসারই কথা নয়। অথচ আজই সংবাদ সম্মেলনের ডাক দিয়েছেন তামিম।

বুধবার (৫ জুলাই) গভীর রাতে বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ কাভার করতে যাওয়া সাংবাদিকদের তামিম জানান, আজ (৬ জুলাই) দুপুর ১২টায় সংবাদ সম্মেলন করে কিছু জানাবেন তিনি। তবে কি কারণে এই সংবাদ সম্মেলন, তা এখনও খোলাসা করেননি দেশসেরা এই ওপেনার।

ধারণা করা হচ্ছে, সংবাদ সম্মেলনে দলের নেতৃত্ব ছাড়ার ঘোষণা দিতে পারেন তামিম। বিষয়টি অনেকটা জোরালোভাবেই শোনা যাচ্ছে। অনেকেরই আবার জল্পনাকল্পনা, তামিম নাকি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরেরই ঘোষণা দিতে পারেন। আর এর কোনোটাই না হলে মিস্টার খান আসলেই কি বলতে চান, সেটা নিয়েই বাড়ছে কৌতূহল।

এদিকে, তামিমের ইনজুরি নিয়ে বিরক্ত বিসিবির একটি অংশ। তাই অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপের বিষয়টি বিবেচনায় তাকে (তামিম) আর ওয়ানডে দলের নেতৃত্বে রাখা যায় কি না, তা নিয়েও আলোচনা হয়েছে।

এ ছাড়া এশিয়া ও ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজও বিবেচনায় নিয়েই এমন সিদ্ধান্ত নাকি নিতে যাচ্ছে বিসিবির কর্তারা। অনেকেই আবার, সম্ভাব্য নতুন অধিনায়ক হিসেবে সাকিব আল হাসানকেই এগিয়ে রাখছেন।

তবে সব গুঞ্জন উড়িয়ে নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবির এক পরিচালক জানান, বিশ্বকাপ পর্যন্ত তামিমই ওয়ানডে দলের অধিনায়ক, এই সিদ্ধান্ত এখনও ভালোভাবেই বহাল আছে। আমরা বিকল্প কিছু ভাবছি না। অন্য যা শুনছেন, সবই গুজব।

তামিমের হঠাৎ ডাকা সংবাদ সম্মেলন নিয়ে ওই পরিচালকের ভাষ্য, আমরা বাইরে থেকে শুনেছি সে একটা সংবাদ সম্মেলন করতে যাচ্ছে। ও নিজে আমাদের কিছু জানায়নি এখনও। আগে তামিমের সঙ্গে কথা বলে জানতে হবে, ও আসলে কী বলতে চায়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019