১২ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন, ৩রা জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘোড়াঘাটে ৮০পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ গৃহবধূ গ্রেপ্তার দামুড়হুদার বজ্রপাতে নিহত বাড়িতে উপজেলা প্রশাসনের সমবেদনা ও আর্থিক সাহায্য প্রদান দামুড়হদার নবনির্বাচিত চেয়ারম্যানকে দর্শনা প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল অভিনন্দন ও শুভেচ্ছা বিনিময় ফিরে আসছে তাপপ্রবাহ, যেদিন থেকে শুরু বরিশাল বিএমপি বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত বরিশাল নগরীতে চার রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন দামুড়হুদা ও দর্শনায় বজ্রপা‌তে মৃত্যু ২,আহত ১ ঘোড়াঘাট উপজেলা পৌনে দুই কোটি টাকার সরকারী চাল ও বস্তা গুদাম কর্মকর্তার পেটে, ব্যবস্থা নিতে দুদকের দ্বারস্থ পুলিশ নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে গায়ক পিয়ালসহ নিহত ২ সব সরকারি হাসপাতালে অবৈধ ক্যান্টিন ও ফার্মেসি বন্ধের নির্দেশ
গোপালগঞ্জে ছাত্রীর সঙ্গে ধরা পড়ে কারাগারে শিক্ষক

গোপালগঞ্জে ছাত্রীর সঙ্গে ধরা পড়ে কারাগারে শিক্ষক

আজকের ক্রাইম ডেক্স ॥ গোপালগঞ্জের কোটালীপাড়ায় কলেজছাত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে ধরা পড়েন সুমন অধিকারী (২৬) নামে এক শিক্ষক। পরে বিয়েতে অস্বীকৃতি জানানোয় নারী নির্যাতন মামলায় তাকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের পীড়ারবাড়ি গ্রাম থেকে কোটালীপাড়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃত সুমন অধিকারী উপজেলার রামশীল গ্রামের সুজিৎ অধিকারীর ছেলে।

কোটালীপাড়া থানার ওসি মো. জিল্লুর রহমান সংবাদমাধ্যমকে জানান, গ্রেফতার সুমন অধিকারীর সঙ্গে এক কলেজছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। গত সোমবার রাতে সুমন অধিকারী ওই ছাত্রীর সঙ্গে দেখা করতে যায়। সেখানে সাধারণ জনতা তাকে আটক করে। এরপর জনতা ওই ছাত্রীকে বিয়ে করতে বললে সুমন অধিকারী বিয়েতে অস্বীকৃতি জানায়।

তিনি বলেন, এ ঘটনায় ওই কলেজছাত্রী কোটালীপাড়া থানায় সুমন অধিকারীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। ওই মামলায় সুমন অধিকারীকে গ্রেফতার করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019