০৪ মে ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
ভান্ডারিয়া গৃহবধূকে হত্যা

ভান্ডারিয়া গৃহবধূকে হত্যা

অনলাইন ডেস্ক পিরোজপুরের ভান্ডারিয়ার উত্তর পৈকখালী গ্রামে এক গৃহবধুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার গভীর রাতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত বিউটি আক্তার (৪০) ওই গ্রামের ফিরোজ আলম হাওলাদার স্ত্রী। হত্যাকান্ডের ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের স্বামী ও দুই প্রতিবেশী আল আমীন (৩২) এবং আলম (৪০) কে আটক করেছে।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার গভীর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে স্বামীর সাথে বাইরে বের হয় বিউটি। এ সময় হঠাৎ করে অজ্ঞাত ব্যক্তিরা ধারালো অ¯্র নিয়ে তাদের উপর হামলা করে। এ সময় প্রাণ ভয়ে ফিরোজ দৌড়ে ঘরে প্রবেশ করলে, হামলাকারীরা বিউটিকে কুপিয়ে ফেলে রেখে চলে যায়। পরবর্তীতে তাকে সেখান থেকে উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহতের স্বজনরা জানায় ফিরোজ আলমের সাথে তার প্রতিবেশী আল আমীন ও আলমের সাথে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ আছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019