০৭ মে ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
গৌরনদীতে স্কুলছাত্রীকে অপহরণ

গৌরনদীতে স্কুলছাত্রীকে অপহরণ

বিশেষ প্রতিনিধি প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় জেলার গৌরনদী উপজেলার পালরদী মডেল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণী পড়–য়া এক ছাত্রীকে অপহরন করে নিয়েছে বখাটেরা। এঘটনায় জড়িত থাকার সন্দেহে পাঁচজনের নাম উল্লেখ করে ভুক্তভোগীর মা আমেনা বেগম গৌরনদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
শনিবার দুপুরে ভুক্তভোগী ওই ছাত্রীর পিতা আলিম সরদার জানান, গত এক বছর যাবত স্কুলে যাওয়া আসার পথে তার (আলিম) দশম শ্রেণী পড়–য়া কন্যাকে অব্যাহত ভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো গোবর্ধন এলাকার কালাম শিকদারের বখাটে পুত্র ও উত্তর বিল্বগ্রাম এলাকার লালু সরদারের বাড়ীর ভাড়াটিয়া আল আমিন শিকদার। তার (আলিম) কন্যা বখাটে আল আমিনের প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় গত ৩০ সেপ্টেম্বর দুপুরে পালরদী মডেল স্কুল এন্ড কলেজ থেকে পরীক্ষা দিয়ে বাড়ী ফেরার পথে বখাটে আল আমিন ওই ছাত্রীর পথরোধ করে অন্যান্য সহযোগীদের সহযোগীতায় ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। এবিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ বাবুল হোসেন জানান, ভিকটিমকে উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019