০৭ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন শাহজালাল (র.) ওরস উপলক্ষে ঐতিহাসিক লাকড়ি তোড়া উৎসব অনুষ্ঠিত কালকিনিতে বজ্রপাতে প্রতিবন্ধীর নিহতের পরিবার পেল আর্থিক সহায়তা বানারীপাড়ায় অধ্যাপক নিত্যানন্দ শীলের পরলোকগমণ বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন
ইমোতে সম্পর্কের ফাঁদ পেতে মুক্তিপণ আদায়, নারীসহ ৪ প্রতারক আটক।।

ইমোতে সম্পর্কের ফাঁদ পেতে মুক্তিপণ আদায়, নারীসহ ৪ প্রতারক আটক।।

আজকের ক্রাইম ডেক্স

সামাজিক যোগাযোগ মাধ্যম ইমো অ্যাপের মাধ্যমে মোবাইলে সম্পর্কের ফাঁদ পেতে বাসায় ডেকে নিয়ে মুক্তিপণ আদায়ের ঘটনায় নারীসহ চার প্রতারককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৪ জুন) রাতে আশুলিয়ার নয়ারহাট ও বাইপাইলের কোহিনুর গেট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- টাঙ্গাইল জেলার কালিহাতী থানার সিলিমপুর গ্রামের হাসি আক্তার (২৮), নাটোর জেলার নলডাঙ্গা থানার তোপাপুকুর গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৫), পাবনা জেলার সুজানগর থানার পয়রান গ্রামের নজরুল ইসলামের ছেলে হৃদয় (১৮) ও টাঙ্গাইল জেলার নাগরপুর থানার পাইসানা উত্তর পাড়া গ্রামের কাদের খানের ছেলে ফিরোজ আল মামুন (২৭)।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন বলেন, ভুক্তভোগী যুবকের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ইমোর অ্যাপের মাধ্যমে বন্ধুত্ব করে প্রতারকরা। পরে তাকে কৌশলে বাসায় ডেকে নিয়ে মারধর করে দেড় লাখ টাকা, মোবাইলসহ গুরুত্বপূর্ণ জিনিসপত্র রেখে দেন। পরে বিষয়টি পুলিশকে জানায় ভুক্তভোগী ওই যুবক। পরে অভিযান চালিয়ে শুক্রবার রাতে তাদের আটক করা হয়।

তিনি আরও বলেন, তাদের কাছ থেকে মুক্তিপণের ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। শনিবার মামলা দায়েরের পর তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019