০৪ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
সিলেট এক মাদ্রাসার অধ্যক্ষকর্তৃক ৪ শিশুকে বলাৎকার !! অবশেষে গ্রেফতার‌।

সিলেট এক মাদ্রাসার অধ্যক্ষকর্তৃক ৪ শিশুকে বলাৎকার !! অবশেষে গ্রেফতার‌।

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটের এক মাদ্রাসার অধ্যক্ষকর্তৃক ৪ শিশুকে বলাৎকার অভিযোগ উঠছে। এ অভিযোগে ওই মাদ্রাসার অধ্যক্ষকে গ্রেফতার করেছে দক্ষিন সুরমা পুলিশ। তার নাম সৈয়দ দেলওয়ার হোসেন। তিনি সিলেটে জেলার গোলাপগঞ্জের ফুলসাইন্দ গ্রামের সৈয়দ আবু বাক্করের ছেলে ও দক্ষিণ সুরমার মেনিখলার শাহজালাল তমজিদিয়া মাদ্রাসার অধ্যক্ষ।
জানা গেছে, আবাসিক ঐ মাদ্রাসার শিশু শিক্ষার্থীদের মাঝে মাঝে রাতে অধ্যক্ষ তার কক্ষে ডেকে নিয়ে নিজের বিকৃত যৌন নিপিড়ন লালসা চরিতার্থ করতেন বলে শিক্ষার্থী শনিবার (২২ মে) তার অভিভাবকের কাছে অভিযোগ করে। এসময় আরও ৩ শিক্ষার্থীও একই অভিযোগ করে ঐ অভিভাবকের কাছে। অভিভাবক ভুক্তভোগী অপর এক শিক্ষার্থীর অভিভাবকের সাথে যোগাযোগ করে ৯৯৯- এ কল দিয়ে বিস্তারিত অবগত করেন।
বিষয়টি পুলিশ গুরুত্বসহকারে ২৩ মে (রোববার) রাত ৮টার দিকে দক্ষিণ সুরমা থানা পুলিশ মাদ্রাসায় অভিযান চালিয়ে অধ্যক্ষকে আটক করে থানায় নিয়ে যান।
এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত অধ্যক্ষকে জিজ্ঞাসাবা চলছিল বলে জানিয়েছেন দক্ষিণ সুরমা থানার ওসি মনিরুল ইসলাম।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019