০৬ মে ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন
পরকীয়া আসক্ত স্ত্রীর ‘গোপনাঙ্গ’ সেলাই করে দিলেন স্বামী! আজকের ক্রাইম-নিউজ

পরকীয়া আসক্ত স্ত্রীর ‘গোপনাঙ্গ’ সেলাই করে দিলেন স্বামী! আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
:: পরকীয়া সম্পর্কে স্ত্রী জড়িয়েছেন শুধুমাত্র এমন সন্দেহ থেকে স্ত্রীর ‘বিশেষ অঙ্গ’ অ্যালুমুনিয়ামের তার দিয়ে সেলাই করে দিলেন স্বামী। ভারতের উত্তর প্রদেশের রামপুর জেলার মিলাক এলাকায় এ ঘটনা ঘটেছে। ঘটনাটি তদন্তে নেমে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, বছর দু’য়েক আগে ওই তরুণীর বিয়ে হয়েছিল পেশায় ট্রাক ড্রাইভার ওই যুবকের সঙ্গে। একটি সন্তান হলেও জন্মের সময়ই সে মারা যায়। স্ত্রী অন্য কারও সঙ্গে বিয়েবহির্ভূত যৌন সম্পর্কে লিপ্ত বলে বেশ কিছুদিন ধরেই সন্দেহ করতে শুরু করেন ওই যুবক।

এর জের ধরেই তাকে মারধরও করতেন বলে অভিযোগ স্ত্রীর। এরপর ওই যুবক তার স্ত্রীর বিশ্বাসযোগ্যতার পরীক্ষা নিতে চান। বাধ্য হয়ে স্ত্রীও রাজি হয়ে যান। তার পরেই হাত-পা বেঁধে তাঁর বিশেষ অঙ্গ সেলাই করে পালিয়ে যান বলে অভিযোগ। পরে স্ত্রী পাশের গ্রামে বাবার বাড়ি খবর পাঠান। তার মা গিয়ে রক্তাক্ত অবস্থায় মেয়েকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। রামপুর জেলা হাসপাতালে চব্বিশ বছর বয়সি ওই নারীর ‘মেডিক্যাল টেস্ট’ করিয়েছে পুলিশ। চিকিৎসকরাও সেলাই করার কথা নিশ্চিত করেছেন।

পুলিশের কাছে ওই নারী বলেছেন, ‘মাঝে মধ্যেই কোনও কারণ ছাড়াই স্বামী আমাকে মারধর করতেন। সন্দেহ করতেন, অন্য কারও সঙ্গে আমার সম্পর্ক রয়েছে। আমাকে বিশ্বাসযোগ্যতার প্রমাণ দিতে বলেন তিনি। কিন্তু আমি স্বপ্নেও ভাবিনি, এই রকম ভয়ঙ্কর কাজ তিনি করতে পারেন।’

পুলিশ জানিয়েছে, নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019