০৬ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ
প্রতিবন্দীদের নামে চাঁদা উত্তোলন করে আত্বসাত করায় দুই ব্যাক্তিকে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী।

প্রতিবন্দীদের নামে চাঁদা উত্তোলন করে আত্বসাত করায় দুই ব্যাক্তিকে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী।

নিউজ ডেক্স
প্রতিবন্দীদের নামে চাঁদা উত্তোলন করে আত্বসাত করায় দুই ব্যাক্তিকে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী। গতকাল নগরীর ২৭ নং ওয়ার্ড থেকে চাঁদা উত্তোলন কালে এলাকাবাসী ওই দুজনকে পুলিশে সোপর্দ করেন।

 

আটককৃতরা হলেন নগরীর করীম কুটির এলাকার মেহেদী হাসান বাবু ও বটতলা এলাকার ইউসুফ হাওলাদার সোহাগ। কোতোয়ালী পুলিশের অফিসার-ইন-চার্জ নুরুল ইসলাম জানান নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে প্রতিবন্দী মুক্তি উত্তরণ সংস্থা নামে একটি সংগঠনের নামে বাবু ও সোহাগের নেতৃত্বে সংগঠনের সদস্যদের কাছ থেকে প্রতিদিন চাঁদা উত্তোলন করা হয়।

 

উত্তোলনকৃত চাঁদা প্রতিবন্দীদের কোন কল্যাণে ব্যয় না করে নিজেরাই আত্বসাত করেন বলে জানান তারা। এরই ধারাবাহিকতায় গতকাল চাঁদা তুলতে গেলে সোহাগ ও ইউসুফকে এলাকাবাসী পুলিশের হাতে তুলে দেয়।

 

ওই সংগঠনের ব্যাপারে শহর সমাজসেবা কার্যালয়ের সমাজ সেবা অফিসার জাবির আহম্মেদ জানান প্রতিবন্দী মুক্তি উত্তরণ সংস্থা নামের কোন সংগঠনের নিবন্ধন তাদের কাছে নেই। এ ব্যাপারে তাদের জিঞ্জাসা করে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশ ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019