০৫ মে ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন
মৃত্যুর ৭ মিনিট পর বাবা হলেন মসজিদের ইমাম

মৃত্যুর ৭ মিনিট পর বাবা হলেন মসজিদের ইমাম

মৃত্যুর ৭ মিনিট পর বাবা হলেন মসজিদের ইমাম
ইতালিতে বাবার মৃত্যুর ৭ মিনিটের মাথায় এক শিশুর জন্ম হয়েছে। পর্যটননগরী ইতালির ভেনিস মেসত্রে পলিক্লিনিক হাসপাতালে এ রকম হৃদয়বিদারক ঘটনা ঘটে। জানা গেছে, চার মাস আগে খতিব মাওলানা নুরউদ্দিনের (৪১) ক্যান্সার ধরা পড়ে। এর পর দীর্ঘ চার মাস চিকিৎসাধীন থেকে অবশেষে ৭ অক্টোবর সোমবার স্থানীয় সময় দুপুরে তিনি মারা যান। তার বেদনাদায়ক অকাল মৃত্যুতে ভেনিসে প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

প্রবাসী বাংলাদেশি সাংবাদিক মেসবাহ উদ্দিন আলাল জানান, তিনি দীর্ঘদিন ধরে ভেনিসে পরিবার নিয়ে বসবাস করছেন। গত কয়েক মাসে আগে মরণব্যাধি ক্যান্সার ধরা পড়লে হাসপাতালে ভর্তি হন। তার স্ত্রীও অন্তঃসত্ত্বা অবস্থায় একই হাসপাতালে ভর্তি হয়। তার শারীরিক অবস্থা আরও অবনতির দিকে যেতে থাকে। এরই মধ্যে তার স্ত্রীর একটি কন্যাসন্তান জন্মের ৭ মিনিটের মাথায় নুরউদ্দিন না ফেরার দেশে চলে যায়। ভাগ্যের নির্মম পরিহাস একই সময় শিশুর পৃথিবীতে আগমন আর বাবার চিরবিদায়।

তিনি বলেন, ভাগ্য এমন যে, মাত্র মিনিটের জন্য একই হাসপাতালে পাশাপাশি রুমে থেকেও সদ্য ভূমিষ্ঠ সন্তানকে এক নজর দেখার সৌভাগ্য হলো না তার। ঘটনাটি আমাদের দারুণ কষ্ট দেয়। নুরউদ্দিনের দেশের বাড়ি সিলেট জেলার ওসমানীনগর থানায় বলে জানা গেছে। তিনি ভেনিস সেন্ট্রাল জামে মসজিদের সাবেক ইমাম ছিলেন। আগামী ১৩ অক্টোবর মেসত্রে পুরান মসজিদের সামনে তার জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে নুরউদ্দিনের স্বজনরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019