০৪ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল দর্শনায় পৌর উদ্যোগে সড়কে পানি ছিটানো উদ্যোগ তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ
ক্যাসিনোর পর এবার ইয়াবার মামলায় গ্রেফতার দেখানো হয়েছে ইনামুল হক ওরফে আরমানকে

ক্যাসিনোর পর এবার ইয়াবার মামলায় গ্রেফতার দেখানো হয়েছে ইনামুল হক ওরফে আরমানকে

ক্যাসিনো কেলেঙ্কারিতে জড়িত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহসভাপতি (বর্তমানে বহিষ্কৃত) এনামুল হক ওরফে আরমানকে (৪৫) ইয়াবার মামলায় গ্রেফতার দেখানো (শোন অ্যারেস্ট) হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে আরমানকে কড়া পুলিশ প্রহরায় কুমিল্লার আমলি আদালত- ৫ এর বিচারক ও কুমিল্লার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া আক্তারের আদালতে হাজির করা হয়। পরে পুলিশের আবেদনের প্রেক্ষিতে ১৪০ পিস ইয়াবা রাখার দায়ে দায়ের মামলায় তাকে গ্রেফতার দেখানোর (শোন এরেস্ট) নির্দেশ দেন বিচারক। মামলার পরবর্তী শুনানি আগামী ৬ নভেম্বর অনুষ্ঠিত হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা চৌদ্দগ্রাম থানা পুলিশের এসআই মনির হোসেন।

এর আগে গত শনিবার গভীর রাতে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি (বর্তমানে বহিষ্কৃত) ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও তার সহযোগী এনামুল হক ওরফে আরমানকে কুমিল্লা থেকে গ্রেফতার করা হয়। তারা জেলার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের ভারত সীমান্তবর্তী গ্রাম কুঞ্জুশ্রীপুর গ্রামের জামায়াত নেতা ও ফেনীর পৌর মেয়র আলাউদ্দিনের ভগ্নিপতি মনিরুল ইসলাম চৌধুরী প্রকাশ ছক্কা মিয়ার বাড়ি আত্মগোপন করেছিলেন।

গ্রেফতারের সময় আরমানকে মদ্যপ অবস্থায় পাওয়া যায়। তার পকেট থেকে ১৪০ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব সদস্যরা। এ সময় মাদক সেবনের দায়ে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত আরমানকে ছয় মাসের কারাদণ্ড দেন। রোববার রাতে আরমানকে ফেনী থেকে কুমিল্লা কারাগারের একটি সেলে রাখা হয়। মঙ্গলবার সন্ধ্যায় আরমানকে ঢাকায় নেয়া হয়।

এদিকে বৃহস্পতিবার ইয়াবার মামলায় গ্রেফতার দেখাতে তাকে কুমিল্লার আদালতে হাজির করা হয়। ইয়াবা রাখার দায়ে র‌্যাব-৭ এর এসআই নিজাম উদ্দিন বাদী হয়ে আরমানের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় ওই মামলাটি দায়ের করেছিলেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা চৌদ্দগ্রাম থানা পুলিশের এসআই মনির হোসেন জানান, আরমানের কাছ থেকে ১৪০ পিস ইয়াবা উদ্ধারের মামলায় তাকে গত সোমবার গ্রেফতার দেখানোর আবেদন করা হয়েছিল। কুমিল্লার ৫নং আমলি আদালতের বিজ্ঞ বিচারক আজ আবেদন মঞ্জুর করেছেন। বিচারক মামলার পরবর্তী শুনানি আগামী ৬ নভেম্বর ধার্য করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019