১৭ মে ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! বাবুগঞ্জে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন
নারীকে জোর করে মদ খাওয়ানোর চেষ্টা, সিপাহি ক্লোজড

নারীকে জোর করে মদ খাওয়ানোর চেষ্টা, সিপাহি ক্লোজড

আজকের ক্রাইম ডেক্স : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরের এক কাস্টমস সিপাহির বিরুদ্ধে এক নারী পাসপোর্টধারী যাত্রীকে জোর করে মদ খাওয়ানোর চেষ্টার অভিযোগ উঠেছে। এ অভিযোগে রুবেলকে বৃহস্পতিবার ক্লোজড করেছে ঊর্ধ্বতন কাস্টমস কর্তৃপক্ষ।

অভিযোগে জানা গেছে, গত বুধবার দুপুরে ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলার জোগেন্দ্রনগর এলাকার বাসিন্দা সঞ্জিত সাহা, তার বোন ঐশি সাহা ও আরেক আত্মীয় বাংলাদেশে আসেন। তারা আখাউড়া ইমিগ্রেশন সম্পন্ন করে কাস্টমস তল্লাশি বা ব্যাগেজ স্কিনিং কক্ষে আসেন।

ওই পাসপোর্টধারী যাত্রীদের ব্যাগ তল্লাশি করে দুটি মদের বোতল পাওয়া যায়। বোতল নিতে হলে টাকা দাবি করে ডিউটিরত কাস্টমস সিপাহি রুবেল। কিন্তু প্রত্যেক বিদেশি যাত্রী একটি করে মদের বোতল আনতে পারবেন— এমন নিয়মের চ্যালেঞ্জ করে বসে ভারতীয় ওই নাগরিক। এতে ক্ষিপ্ত হয়ে উঠেন কাস্টমসের সিপাহি রুবেল।

এরই মধ্যে রুবেল বলতে থাকেন— তারা মাদককারবারি। আর নিজের জন্য আনা হয়ে থাকলে এখনই মদের বোতল থেকে মদ খেতে হবে। উত্তেজিত রুবেল তখন মদের বোতল ভেঙে পানিতে মিশিয়ে ঐশিকে খেতে বলেন। ঐশি এতে বিব্রত হন। পরে তিনি প্রতিবাদ করেন। সঞ্জিতের কাছেও মদের গ্লাস নিয়ে যান রুবেল। তখন ভারতীয় ওই যাত্রীদের নানান রকম ভয়ভীতি দেখানো হয়। একপর্যায়ে ব্যাগে আরও কোনো পণ্য রয়েছে কিনা সেটিও তল্লাশি করতে থাকেন অভিযুক্ত সিপাহি।

এ বিষয়ে আখাউড়া স্থলশুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা আব্দুল কাইয়ুম তালুকদার ওই সিপাহির ক্লোজড বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি সাংবাদিকদের বলেন, বিষয়টি নিয়ে দুই পক্ষের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। তাৎক্ষণিক বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে তাকে কুমিল্লা কাস্টমস কমিশনার কার্যালয়ে সংযুক্ত করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019