২২ Jul ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন, ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, সোমবার, ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
বানারীপাড়ায় গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ৬ জনকে আসামী করে মামলা

বানারীপাড়ায় গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ৬ জনকে আসামী করে মামলা

বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি:
বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর গ্রামে এক গৃহবধুকে ধর্ষণ চেষ্টা ও মারধরের অভিযোগে ৬ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। আদালতের নির্দেশে বৃহস্পতিবার (১৩ জুন) রাতে বানারীপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা রুজু করা হয়। আসামীরা হলেন ওই গৃহবধুর দূরসম্পর্কের দেবর রিয়াজুল ইসলাম ফয়সাল (৩২),আঃ আজিজ (৪৪),খালাতো চাচা শ্বশুর হাসান খান মেহেদি (৩৭),আপন চাচা শ্বশুর মোয়াজ্জেম হোসেন বাবুল (৬২) ও আলাউদ্দিন গোলন্দাজ (৫৪) এবং সহিদুল আলম (৬০)।
মামলা সুত্রে জানা গেছে, গত ৭ জুন শুক্রবার বেলা ৩ টার দিকে উপজেলার সলিয়াবাকপুর গ্রামের সাব্বির হোসেনের স্ত্রী মেহেরুননেসা ডায়না (২২) তার বাসার শয়ণ কক্ষে বিশ্রাম নিচ্ছিলেন। এসময় দূরসম্পর্কের দেবর রিয়াজুল ইসলাম ফয়সাল তার কক্ষে প্রবেশ করে তাকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালায়।

এতে বাধা দিলে ফয়সাল তাকে কিল-ঘুষি মেরে আহত করে। এক পর্যায়ে ওই গৃহবধুর ডাক চিৎকার শুণে অপর আসামীরা এসে ফয়সালের পক্ষ নিয়ে তারাও তাকে মারধর করেন। এবং আসামী আজিজ তার গলায় থাকা স্বর্নের চেন ছিনিয়ে নেয়। ওই গৃহবধুর ডাকচিৎকার শুণে স্বাক্ষীরা এগিয়ে এলে আসামীরা হুমকি দিয়ে চলে যায়।
পরে ওই গৃহবধুকে বানারীপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই গৃহবধু বাদী হয়ে ১০ জুন সোমবার বরিশাল বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মামলা দায়ের করেন। আদালতের বিচারক মামলাটি এজাহার হিসেবে গণ্য করার জন্য বানারীপাড়া থানার ওসিকে নির্দেশ দেন। এর প্রেক্ষিতে ১৩ জুন বৃহস্পতিবার রাতে থানায় মামলাটি রুজু করা হয়। এদিকে আসামীরা এ অভিযোগ অস্বীকার করেছেন।
এ প্রসঙ্গে বানারীপাড়া থানার ওসি মোঃ মাইনুল ইসলাম বলেন,আদালতের নির্দেশে ধর্ষণ চেষ্টা, সহায়তা ও মারধরের অভিযোগে দায়ের করা মামলাটি থানায় রুজু করা হয়েছে। এখন তদন্তপূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019