২৩ Jul ২০২৪, ০৫:১০ অপরাহ্ন, ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
দুর্ঘটনায় উল্টে গেল গাড়ি, উদ্ধার ১০ কোটি টাকা!

দুর্ঘটনায় উল্টে গেল গাড়ি, উদ্ধার ১০ কোটি টাকা!

আন্তর্জাতিক ডেস্ক

ভাড়া করা গাড়িতে করে কয়েকটি বাক্সে ভরে কোটি কোটি টাকা নিয়ে যাওয়া হচ্ছিল। কিন্তু গন্তব্যে পৌঁছানোর আগেই সেই গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। আর গাড়িটি উল্টে যেতেই বাক্সভর্তি সেই টাকা রাস্তায় ছড়িয়ে পড়ে। বিপুল পরিমাণ টাকা দেখে স্তম্ভিত হয়ে যান স্থানীয়রা।

ভারতের অন্ধ্রপ্রদেশের পূর্ব গোদাবরীর অনন্তপল্লীতে এই ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনাগ্রস্ত গাড়ির আরোহীরা ছড়িয়ে পড়া টাকা দ্রুত বস্তায় ভরে নিয়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু তার আগেই এসে তাদের ধরে ফেলে দেশটির কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

পূর্ব গোদাবাড়ি পুলিশ বলছে, নাল্লাজারলা মন্ডল এলাকার অনন্তপল্লি এলাকায় একটি লরি একটি গাড়িকে ধাক্কা দেয়। এতে ব্যবসায়িক কাজে ব্যবহৃত গাড়িটি উল্টে যায়। এর ভেতর থেকে বেরিয়ে আসে ৭টি কার্ডবাক্স। যেখানে ছিল ৭ কোটি রুপি (প্রায় ১০ কোটি টাকা)।

তবে এখনো এই রুপির উৎস জানতে পারেনি ইডি। এমনকি এই অর্থ রাজনৈতিক কাজে ব্যবহৃত হচ্ছিল কিনা তাও জানা যায়নি। এরই মধ্যে তারা তদন্তে নেমে পড়েছে।

এর আগে গত বৃহস্পতিবার অন্ধ্রপ্রেদেশের এনটিআর জেলায় একটি পুলিশ চেকপোস্টে একটি ট্রাক থেকে জব্দ করা হয় ৮ কোটি রুপি। ঐ ঘটনায় দুজনকে আটক করে পুলিশ। এর এক দিন যেতে না যেতেই শুক্রবার আরেক গাড়িতে পাওয়া গেল ৭ কোটি রুপি।

আগামী ১৩ মে অন্ধ্রপ্রদেশের লোকসভা নির্বাচনের চতুর্থ দফার ভোটগ্রহণ হবে। তার আগে উদ্ধার হচ্ছে টাকার পাহাড়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019