২৩ Jul ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন, ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
বিদেশে পালানোর সময় শত কোটি টাকা আত্মসাতের হোতা বিমানবন্দরে গ্রেফতার

বিদেশে পালানোর সময় শত কোটি টাকা আত্মসাতের হোতা বিমানবন্দরে গ্রেফতার

আজকের ক্রাইম ডেক্স : বিদেশে পালানোর সময় শতকোটি টাকা আত্মসাতের মুল হোতা আনিসুর রহমানকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তাকে গ্রেফতারের পর বুধবার বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

জানা যায়, কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের সদরপুর গ্রামের আনিসুর রহমান ২০০৬ সালে একটি এনজিও চালু করেন। চড়াইকোল আলাউদ্দিননগর থেকে এনজিওর মূল কার্যক্রম পরিচালনা করা হয়। কয়েকটি জেলায় ৫৮টি এনজিওর শাখার মাধ্যমে গ্রাহকদের প্রায় শত কোটি টাকা হাতিয়ে নেওয়া হয়। ২০২৩ সালের শুরুতেই ধস নামে বিশ্বাস ফাউন্ডেশনের। সদস্যরা বিষয়টি অনুমান করতে পেরে তাদের লগ্নিকৃত টাকার জন্য চাপ দিলে অফিসে তালা ঝুলিয়ে লাপাত্তা হয়ে যায় এনজিও কর্তৃপক্ষ।

এনজিওর চেয়ারম্যান আনিসের বিরুদ্ধে আদালতে প্রায় দেড়শ মামলা হয়। পরে আনিসের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। গত ৫ মাস আত্মগোপনে থাকার পর মঙ্গলবার বিদেশে পালানোর সময় ইমিগ্রেশন পুলিশ তাকে গ্রেফতার করে কুমারখালী থানায় সোপর্দ করে।

কুমারখালী থানার ওসি আকিবুল ইসলাম জানান, বিমানবন্দর থেকে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আনিসুর রহমান আনিসকে ইমিগ্রেশন পুলিশ আটক করে তাদের নিকট সোপর্দ করে। বুধবার আনিসকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019