১৭ মে ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! বাবুগঞ্জে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন
রাজাপুরে বাস চাপায় মোটর সাইকেল আরোহী নিহত

রাজাপুরে বাস চাপায় মোটর সাইকেল আরোহী নিহত

ঝালকাঠি প্রতিনিধি :
ঝালকাঠির রাজাপুরে বাস চাপায় রবিউল ইসলাম সাদ্দাম (২৮) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে।

২৮শে এপ্রিল রবিবার রাত পৌনে ৯ টার দিকে রাজাপুর-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কের কৈবর্তখালি গ্রামের ক্লাব বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাদ্দাম উপজেলার পশ্চিম পুটিয়াখালি গ্রামের মোঃ ইউনুছ হাওলাদারের ছেলে ও স্টারশীপ কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে রাজাপুর থানার পরিদর্শক ফিরোজ আলম জানান, ঢাকাগামী বেপরোয়া গতির একটি যাত্রীবাহি বাস চাপা দিলে মোটর সাইকেল আরোহী ওই ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান। তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং মোটর সাইকেলটি উদ্ধার করা হয়েছে। ঘাতক বাসটি সনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019