১২ মে ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন, ৩রা জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
জীবননগরে যাত্রীবেশে পাখি ভ্যানচালকে জখম করে ভ্যান ছিনতাই চুয়াডাঙ্গায় সিএজি কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভা চুয়াডাঙ্গা জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত বানারীপাড়ায় উপজেলা নির্বাচনে ১৪ প্রার্থীই বৈধ বাবুগঞ্জে বিশ্ব মা দিবস পালিত হয়েছে নেছারাবাদে জোরপূর্বক জমি দখলের অভিযোগ দুর্ঘটনায় উল্টে গেল গাড়ি, উদ্ধার ১০ কোটি টাকা! ঘোড়াঘাটে ৮০পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ গৃহবধূ গ্রেপ্তার দামুড়হুদার বজ্রপাতে নিহত বাড়িতে উপজেলা প্রশাসনের সমবেদনা ও আর্থিক সাহায্য প্রদান দামুড়হদার নবনির্বাচিত চেয়ারম্যানকে দর্শনা প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল অভিনন্দন ও শুভেচ্ছা বিনিময়
বানারীপাড়ায় ২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

বানারীপাড়ায় ২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

রাহাদ সুমন,,
বিশেষ প্রতিনিধি

বরিশালের বানারীপাড়া উপজেলার বাইশারী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কচুয়া গ্রাম থেকে ২ কেজি গাঁজা সহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
২৮ এপ্রিল রোববার সকালে বানারীপাড়া থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে বরিশালে আদালতে পাঠানো হয়।
জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল ডিবি পুলিশের মাদকবিরোধী অভিযানে কচুয়া গ্রামের রতন আলী সরদারের পুত্র সোলায়মান সরদার (২৮) এবং সৈয়দকাঠি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা মৃত খালেক ঘরামীর পুত্র উজ্জ্বল ঘরামীকে গাঁজাসহ শনিবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে আটক করা হয়। পরে তাদের থানায় সোপর্দ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।
এদিকে চিহৃিত এই মাদক বিক্রেতাদের গ্রেফতার করায় এলাকাবাসী স্বস্তি প্রকাশ করে বরিশাল ডিবি পুলিশকে সাধুবাদ জানিয়েছে। ###

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019