২৩ Jul ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন, ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সাংবাদিক কৌশিক কে নিয়ে মিথ্যা অপপ্রচার

সাংবাদিক কৌশিক কে নিয়ে মিথ্যা অপপ্রচার

নিজস্ব প্রতিবেদক >>>
সাংবাদিক কৌশিক আহম্মেদ তিনি একজন বীর মুক্তিযোদ্ধা ও সৎ আদর্শবান সরকারি কর্মকর্তার সন্তান। তিনি একজন প্রতিবাদী সাহসী কলম সৈনিক। দৈনিক সোনালী খবর পত্রিকার প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন সততা ও নিষ্ঠার সহিত কাজ করেছেন দৈনিক সোনালী খবর থেকে অবসর নিয়ে। দীর্ঘ দিন যাবত সরকার নিবন্ধিত মুভি বাংলা টেলিভিশনে স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।

এমন একজন কর্মঠ সৎ নিষ্ঠাবান সমাজের বিভিন্ন পর্যায়ের নানান অনিয়ম,অপরাধ,দুর্নীতি বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠের প্রতিবাদী সাহসী সাংবাদিক কৌশিক আহম্মেদ’র নামে তথ্য মন্ত্রণালয়ের অনুমোদনহীন’ বাংলার দূত ডট নিউজ নামে একটি অনলাইন পোর্টাল মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন। তিনি মুভি বাংলা টেলিভিশনে জয়েন করার পর থেকে রাজধানীর বিভিন্ন ফুটপাত দখলকারীদের বিরুদ্ধে, হাইকোর্ট থেকে নিষিদ্ধ ঘোষিত ব্যাটারি চালিত অটো রিক্সা,অবৈধ সিএনজি সহ বিভিন্ন গাড়িতে জরুরী সংবাদপত্র পত্রিকার স্টিকার ব্যবহার করে সাংবাদিকের ভাবমূর্তি ক্ষুন্নকারে এমন নানা অপকর্ম নিয়ে ধারাবাহিক ভাবে সংবাদ প্রচার করায়। গত ২৫ শে এপ্রিল এই সকল অবৈধ অটো রিক্সার বিরুদ্ধে, ট্রাফিক পুলিশ আইন গত ব্যবস্থা গ্রহণে রাস্তায় নেমে অবৈধ অটোরিকশা ও বিভিন্ন গাড়িতে পত্রিকার স্টিকার লাগিয়ে অনৈতিক কর্মকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করায়।

একশ্রেণীর সুবিধাভোগী কুচক্রী স্বার্থন্বেষী মহলের স্বার্থে আঘাত লাগলে সুবিধাভোগী স্বার্থন্বেষী মহলের মূল হোতারা নিজেদের চাঁদাবাজি অপকর্ম ঢেকে রাখার স্বার্থে। সাংবাদিক কৌশিক আহম্মেদের ভাবমূর্তি ক্ষুন্ন করার লক্ষ্যে তাকে নিয়ে বিভিন্ন মিথ্যা অপপ্রচার চালাতে মরিয়া হয়ে উঠেছে। এ বিষয়ে মুভি বাংলা টেলিভিশনের প্রতিষ্ঠাতা গোলাম মুক্তাদীর আলভী এর সঙ্গে কথা বললে তিনি প্রতিবেদককে জানান যে আমার স্টাফ রিপোর্টার কৌশিক আহম্মেদ অপরাধের সাথে আপোষ না করা একজন সৎ নিষ্ঠাবান বলিষ্ঠ একজন সাংবাদিক।

আর সত্যি বলতে ভালো কাজে বাধা আসবে সমালোচনা হবে এটাই স্বাভাবিক, আমি ব্যক্তিগতভাবে অনলাইন পোর্টাল বাংলার দূত ডট নিউজ কে ধন্যবাদ জানাই কারণ তারা যদি আমার রিপোর্টার কৌশিক আহম্মেদ কে নিয়ে এই সকল নোংরা অপপ্রচার চালাচ্ছে তাতে করে আমি শতভাগ নিশ্চিত হয়েছি যে সে শুধু সৎ নিষ্ঠাবান না সে সততার সাথে সমাজ থেকে দখলদারিত্ব চাঁদাবাজি অবৈধ অটো রিক্সা বাণিজ্য সহ নানান অপরাধমূলক কর্মকাণ্ড নির্মূল করার লক্ষ্যে প্রাণপণ কাজ করে যাচ্ছে। আমি গোলাম মুক্তাদী আলভী আমার স্টাফ রিপোর্টার কৌশিক আহম্মেদ কে সৎ সাহসিকতা ও নিষ্ঠার সাথে সত্য প্রচার করায় ধন্যবাদ জানাই।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019