১৯ মে ২০২৪, ০৮:১২ অপরাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত
সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা

সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা

শহীদুল ইসলাম শহীদ,সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা শাহানুর রহমান আজমের উপর দুর্বৃত্তরা হামলা করেছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সুন্দরগঞ্জ হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

গতকাল বৃহস্পতিবার উপজেলা সোনারায় বাজার নামক স্থানে এ ঘটনা ঘটেছে। শাহানুর রহমান আজম পৌর যুবলীগের সাবেক যুগ্ম- আহবায়ক ছিলেন। তিনি পৌরসভা ১ নং ওয়ার্ড বালাপাড়া মহল্লার মৃত্যু এনদা মিয়ার পুত্র।

স্থানীয়রা জানান, শাহানুর রহমান আজম উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ফলগাছা বাজার থেকে সুন্দরগঞ্জ আসার পথে সোনারায় বাজারে তার রাস্তা রোধ করে তাকে অতর্কিত হামলা করেন দুর্বৃত্তরা। এতে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতাল ভর্তি করা হয়।

এবিষয়ে থানা অফিসার ইনচার্জ মাহবুব আলম জানান, ঘটনা স্থান পরিদর্শন করা হয়েছে । এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019