১৮ মে ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
গোবিন্দগঞ্জে অটোবাইক ছিনিয়ে নেওয়ার চেষ্টা কালে জনতার হাতে ২ জন আটক

গোবিন্দগঞ্জে অটোবাইক ছিনিয়ে নেওয়ার চেষ্টা কালে জনতার হাতে ২ জন আটক

শহীদুল ইসলাম শহীদ,গাইবান্ধা প্রতিনিধিঃ
বগুড়া থেকে যাত্রী সেজে অটোবাইকে উঠে গাইবান্ধার গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার সামনে এসে সু-কৌশলে অটো বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টা কালে অটোবাইক চালক নেমে জনতার কাছে সহযোগীতা চাইলে দুই ছিনতাই চক্রের সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করে।
এলাকাবাসী সূত্রে জনা যায়, সোমবার বগুড়া কলোনী হতে তরমুজ ব্যবসায়ী যাত্রী সেজে ভাড়া নিয়ে অটো চালককে ভুল বুঝিয়ে তালবাহানা করতে থাকে এরই এক পর্যায়ে পানের সাথে অজ্ঞান করার মেডিসিন খাইয়ে দিলে শরীর ঝিমঝিম করলে গোবিন্দগঞ্জের হাইওয়ে থানার সামনে এসে প্রকৃতির ডাক সাড়া দেওয়ার কথা বলে অটো থেকে নেমে স্থানীয় জনতার কাছে বাঁচার আকুতি জানায় অটো চালক।এতে স্থানীয় লোকজন সামনে এগিয়ে এলে ২ ছিনতাইকারী দৌঁড়ে বাড়ীর ছাদে উঠে যায় এবং ওখান থেকে ঝাঁপদিয়ে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে আটক হয়। অটো চালক বলেন, আমাকে বলে মহাস্থান থেকে তরমুজ কিনবে কিন্তু তারা মহাস্থানে পৌঁছলে সামনে জমি আছে বলে, তার পরে মোকামতলা,পাকুরতলা,ফাঁসিতলা পার হয়ে হাইওয়ে সামনে আসলে চালকের সন্দেহ হয় এর মধ্য অটো চালককে একটি পান ও একটি সিগারেট খাওয়ায় তারা। আটো চালকের বাড়ী বগুড়া জেলায়। ছিনতাইকারীরা হলো গোবিন্দগঞ্জের সোনারপাড়া গ্রামের রইচ উদ্দিনের ছেলে শাকিরুল অপরজন মাগুড়া কেসবপুর গ্রামের সিরাজুল।
আটককৃতরা নেশাদ্রব্য খাইয়ে অজ্ঞান করে অটোবাইকসহ বি়ভিন্ন ছিনতাই চক্রের সদস্য বলে জানায় এলাকাবাসী ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019