১৭ মে ২০২৪, ১২:০৬ অপরাহ্ন, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! বাবুগঞ্জে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন নতুন করে আস্থার সম্পর্ক গড়তেই এ সফর: ডোনাল্ড লু বরিশালে যৌন হয়রানির দায়ে বরখাস্ত হওয়া শিক্ষকের মামলা ঝালকাঠি পৌর মিনিপার্ক এলাকায় পুলিশ ও ট্রাফিক বিভাগের অভিযান মোটরসাইকেলে মামলা চুয়াডাঙ্গায় ২ দিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উদ্বোধন
সুন্দরগঞ্জে আগুন পোহাতে গিয়ে দগ্ধ পশু হাসপাতালের কম্পাউন্ডারের মৃত্যু

সুন্দরগঞ্জে আগুন পোহাতে গিয়ে দগ্ধ পশু হাসপাতালের কম্পাউন্ডারের মৃত্যু

শহীদুল ইসলাম শহীদ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জে আগুন পোহাতে গিয়ে দগ্ধ কম্পাউন্ডার মো. আবদুল মোত্তালেব মিয়ার (৮১) মৃত্যু হয়েছে।

গতকাল বুধবার ভোর সাড়ে ৪ টার দিকে ঢাকা শেখ হাসিনা বার্ন এ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত মো. আবদুল মোত্তালেব মিয়া পৌরসভার ৪ নং ওয়ার্ড মাষ্টার পাড়া গ্রামের মৃত মো. আবদুস সালাম মিয়ার ছেলে ও সুন্দরগঞ্জ উপজেলা পশু হাসপাতালে কম্পাউন্ডার পদ থেকে ২০০০ সালে অবসরে যান।

পৌরসভার মেয়র মো. আবদুর রশীদ রেজা সরকার ডাবলু বিষয়টি নিশ্চিত করে বলেন, এর আগে গত ২৫ জানুয়ারি নিজ বাড়িতে আগুন পোহাতে গিয়ে দগ্ধ হন তিনি। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে ওই রাতেই তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে ২ দিন পরে ঢাকায় স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক। পরে ঢাকা শেখ হাসিনা বার্ন এ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019