১৮ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি দর্শনায় আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের উদ্যোগে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে করণীয় শীর্ষক মতবিনিময় ও সংবর্ধনা বানারীপাড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টারের দাফন সাংবাদিক সোহেল সানি ও রাহাদ সুমনের নানি কোহিনুর বেগমের ইন্তেকাল
নলছিটিতে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট’র উদ্বোধন

নলছিটিতে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট’র উদ্বোধন

ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠি জেলার নলছিটিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নামে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র(অনুরধ ১৭) শুভ উদ্বোধন করা হয়েছে।
১১ জুন বিকেল সারে ৪টায় এ টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি,১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, সাবেক শিল্প ও খাদ্য মন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপি।
এ সময় তিনি বলেন এই টুর্নামেন্ট’র মাধ্যমে খেলোয়ার খুঁজে বের করতে হবে। প্রশিক্ষণের মাধ্যম খেলোয়ার তৈরি করতে হবে। খেলাধূলা করলে শরীর ও মন ভালো থাকে। এবং দীর্ঘ দিন সুস্থ ও সুন্দর ভাবে বেঁচে থাকা যায়।
উপজেলা নির্বহী অফিসার জান্নাত আরা নাহিদ’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা পরিষদ’র চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আ’লীগের সহ সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহম্মদ সিদ্দিকুর রহমান,নলছিটি পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ খান, ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি, সহকারী কমিশনার (ভূমি) সমাপ্তি রায় প্রমুখ।
উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করে মোল্লারহাট একাদশ বনাম রানাপাশা একাদশ। খেলায় মোল্লারহাট ইউনিয়ন একাদশ ২-০ গোলে রানাপাশা একাদশকে পরাজিত করে।পরে তিনি উপ‌জেলা পরিষদ মিলনায়তে অনুষ্ঠিত স্কুল মিল্ক কর্মসূচির উদ্বোধন করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019