১৭ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! বাবুগঞ্জে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন নতুন করে আস্থার সম্পর্ক গড়তেই এ সফর: ডোনাল্ড লু
ডোপ টেস্টে নিষিদ্ধ বাংলাদেশের পেসার

ডোপ টেস্টে নিষিদ্ধ বাংলাদেশের পেসার

আজকের ক্রাইম ডেক্স: আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের অ্যান্টি ডোপিং কোডের ধারা ২.১ লঙ্ঘনের জন্য দোষী সাব্যস্ত করা হয়েছে বাংলাদেশ দলের পেসার শহিদুল ইসলামকে। আর এই অপরাধের কারণে বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে আইসিসি জানিয়েছেন ১০ মাস পেশাদার ক্রিকেট থেকে নিষিদ্ধ করা হয়েছে শহিদুলকে।

শহিদুল গত ৪ মার্চ ঢাকায় আইসিসির ডোপিং পরীক্ষার প্রোগ্রামে প্রস্রাবের নমুনা দিয়েছিলেন। তার ইউরিনে ক্লোমিফেন পাওয়া গেছে। যা নিষিদ্ধ তালিকায় রয়েছে। তবে আইসিসি জানিয়েছে শহিদুল খেলাধুলার পারফরম্যান্স বাড়ানোর জন্য নিষিদ্ধ পদার্থ ব্যবহার করেননি। তিনি অসাবধানতাবশত নিষিদ্ধ পদার্থটি গ্রহণ করেছিলেন।

১০ মাসের নিষেধাজ্ঞা শেষে ২০২৩ সালের ২৮ মার্চ তিনি ক্রিকেটে ফেরার যোগ্য হবেন। ২০২১ সালের ২২ নভেম্বর পাকিস্তানের বিপক্ষে মিরপুরে টি-টোয়েন্টি ক্রিকেটে ম্যাচের মধ্য দিয়ে শহিদুলের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়। দেশের হয়ে তিনি মাত্র একটি ম্যাচ খেলেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019