০৩ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন
বরিশাল প্রেসক্লাব নব নির্বাচিত কমিটিকে হাসানাত আবদুল্লাহ’র অভিনন্দন

বরিশাল প্রেসক্লাব নব নির্বাচিত কমিটিকে হাসানাত আবদুল্লাহ’র অভিনন্দন

আজকের ক্রাইম ডেক্স ‍॥ শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নব নির্বাচিত কার্যকরী কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য,পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী), আওয়ামী লীগ সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোডের্র সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

শনিবার (১ জানুয়ারী) এক বার্তায় তিনি নব নির্বাচিত কার্যকরী কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানান। অভিনন্দন বার্তায় তিনি আশাপ্রকাশ কওে বলেন, নবনির্বাচিত নেতৃবৃন্দ দেশ ও জাতির কল্যাণে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী হয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল, উন্নয়নশীল বাংলাদেশ গঠনে সহায়ক ভূমিকা পালন করবে।

উল্লেখ্য, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব নির্বাচন ২০২২ এর সভাপতি পদে কাজী নাসির উদ্দিন বাবুল এবং সাধারণ সম্পাদক পদে এস এম জাকির হোসেন নির্বাচিত হয়েছেন।
এছাড়া সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী আল মামুন ও পুলক চ্যাটার্জী। সহ-সাধারণ সম্পাদক হয়েছেন এম জহির। কোষাধ্যক্ষ সুখেন্দু এদবর। পাঠাগার সম্পাদক খান রুবেল। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কে এম নয়ন, ক্রীড়া সম্পাদক আরেফিন তুষার। দপ্তর সম্পাদক এম লোকমান হোসাইন।
কার্যনীর্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- এম মোফাজ্জেল, সুমন চৌধুরী, এসএম ইকবাল, মিজানুর রহমান, তপংকর চক্রবর্তী, কমল সেন গুপ্ত, রাজ্জাজ ভূঁইয়া।
নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার সাইফুর রহমান মিরণ ও নির্বাচন কমিশনার দেবাশীষ চক্রবর্তী পুরো নির্বাচন পরিচালনা করেন। নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ আগামী এক বছরের জন্য শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের দায়িত্ব পালন করবেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019